ঢাকা বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Motobad news
পটুয়াখালীতে আ.লীগ প্রার্থীর কাণ্ড!

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের লোককে কুপিয়ে হত্যা

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের লোককে কুপিয়ে হত্যা

প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী জাফর হাওলাদারকে ফাঁসাতে আওয়ামী লীগের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মজনু মোল্লা তার ব্যক্তিগত মোটরসাইকেলচালক মাসুদ ব্যাপারীকে কুপিয়ে হত্যা করেছে। চালকের নাম মাসুদ। পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নে এ ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং একথা জানানো হয়।

এ ঘটনায় গ্রেফতার মাসুম বিল্লাহ নামে এক আসামি পুলিশের কাছে এই হত্যাকাণ্ডের তথ্য প্রকাশ করে। মজনু মোল্লার পুকুর থেকে প্রচুর দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এর আগে গ্রেফতার আরেক আসামি আল আমিন হত্যাকাণ্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

৫ নভেম্বর রাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে মাসুদ ব্যাপারীকে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন সকালে রাস্তার পাশে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। মাসুদ ৩নং ওয়ার্ডের আব্দুল লতিফ ব্যাপারীর ছেলে।

পটুয়াখালী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান জানান, ১১ নভেম্বর রাতে হত্যার মাস্টার মাইন্ড বেল্লালকে গ্রেফতারের পর ২৩ নভেম্বর মির্জাগঞ্জ থেকে মাসুম বিল্লাহকে গ্রেফতার করে পুলিশ।


এইচকেআর