ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

বাবুগঞ্জে যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী নয়নের প্রচারণা 

বাবুগঞ্জে যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী নয়নের প্রচারণা 
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

দীর্ঘ ২০ বছর পর বাবুগঞ্জ  ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদনের পর গুঞ্জন উঠেছে আওয়ামী যুবলীগের বাবুগঞ্জ উপজেলার নতুন কমিটি গঠন নিয়ে।  শীর্ঘই যুবলীগের বাবুগঞ্জ উপজেলা কমিটি অনুমোদনের গুঞ্জনে পদ প্রত্যাশীরা লবিং তদ্বির শুরু করেছে। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে দলের পিছনে নিজেদের শ্রম ও ত্যাগের কথা প্রচার করছেন। 

এদিকে শুক্রবার আওয়ামী সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণের মাধ্যমে বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী হিসেবে নিজের অবস্থান আনুষ্ঠানিক ভাবে জানান দিয়েছেন জাহিদুল ইসলাম নয়ন। এই দিন বিকালে অর্ধশতাধীক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলার রহমতপুর, মাধবপাশা ইউনিয়নের একাধিক হাট বাজারে প্রচারণা চালান তিনি । 

এর আগে তিনি ব উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন এর দোয়া নিয়ে এ প্রাচারনায় নামেন। 

জাহিদুল ইসলাম নয়ন বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষায়ক সম্পাদক হিসাবে দীর্ঘ ২০ বছর দায়িত্ব পালন করেন। তিনি রহমতপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন। 

জানাযায়, জাহিদুল ইসলাম নয়ন ছাত্র রাজনীতির শুরু থেকে দক্ষিণ বাংলার আওয়ামী লীগের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর পরিবারের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।  
 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন