ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Motobad news

নির্বাচনে সদর উপজেলার মানুষ তাঁদের সু-চিন্তিত রায় দিবেন- এস এম জাকির হোসেন

 নির্বাচনে সদর উপজেলার মানুষ তাঁদের সু-চিন্তিত রায় দিবেন- এস এম জাকির হোসেন
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

বরিশাল সদর উপজেলার মানুষ অনেক সচেতন, তাঁদের কেউ ভুল বোঝাতে পারবে না। আমার বিশ্বাস সদর উপজেলার মানুষ নির্বাচনে তাঁর সু-চিন্তিত রায় দিবে।

চন্দ্রমোহন ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।  মঙ্গলবার নগরীর ইউরো কনভেনশন হলে এই সভা অনুষ্ঠিত হয়।

এসএম জাকির এসময় আরও বলেন, ‘মানুষ মুখে বড় বড় কথা পছন্দ করে না। তারা বাস্তবতায় বিশ্বাসী। তাঁরা চায় উন্নয়ন। ইনশাআল্লাহ, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে চন্দ্রমোহনসহ সদর উপজেলার কোন মানুষ অবহেলিত হবে না। কারণ আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আপনারা কথা আর কাজ মিলিয়ে দেখবেন।

তিনি আরও বলেন, ‘আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলায় কোন রংবাজ, চাঁদাবাজ থাকবে না। সুতারং আপনারা সিদ্ধান্ত নিন, আপনারা কাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে বেছে নিবেন।

এসএম জাকির বলেন, ‘আমি সদর উপজেলার বিভিন্ন স্থানে কলকারখানা স্থাপনের মাধ্যমে বেকার সমস্যা দূর করতে চাই। জনপ্রতিনিধি হলে এটা খুব সহজেই করা যায়। শিল্প প্রতিষ্ঠান বাস্তবায়ন হলে এর মাধ্যমে সদর উপজেলার মানুষ উপকৃত হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে চন্দ্রমোহন ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, সাবেক ছাত্রনেতা ও এসএম জাকির হোসেন নির্বাচনী পরিচালনা কমিটির সমন্বয়ক এডভোকেট আবুয়াল মাসুদ মামুন, ১৬ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক জুয়েল রাফি, চন্দ্রমোহন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নজরুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডের আসাদুজ্জামান, ৩ নম্বর ওয়ার্ডের শাহ্ আলম চুন্নু শিকদার, ৬ নম্বর ওয়ার্ডের জয়নুল আবেদীন সুজন, ৭ নম্বর ওয়ার্ডের দুলাল বেপারী, ৮ নম্বর ওয়ার্ডের আব্দুর রব, হাবিবুর রহমান খোকন, সংরক্ষিত নারী ইউপি সদস্য মেরি বেগম, ফাহিমা বেগম ও কাজল আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন