ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪

Motobad news

পিরোজপুরে যুবকের পায়ের পাতা বিচ্ছিন্ন করার ঘটনায় ৪ জন গ্রেফতার

পিরোজপুরে যুবকের পায়ের পাতা বিচ্ছিন্ন করার ঘটনায় ৪ জন গ্রেফতার
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

পিরোজপুরে কুপিয়ে যুবকের পায়ের পাতা বিচ্ছিন্ন করার ঘটনায় জড়িত ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন রিয়াজুল শেখ(২৮), হাফিজুল শেখ(২৬), সহিদুল শেখ (৩০) ও জান্নাতি আক্তার (২৪)। ঘটনার পর থেকে পুলিশ জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে।

পুলিশ জানায়, রসুল খানের সাথে টোনা হতে মূলগ্রাম বাজারে যাওয়ার রাস্তায় পাইপ দিয়ে বালু ফেলানোর বিষয় নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা রসুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের পাতা পা থেকে আলাদা করে ফেলে এবং ডান পায়ের পাতা আলাদা করে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন  রসূলকে আশংকা জনক অবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। কর্তব্যরত ডাক্তার অবস্থা আশংকা জনক দেখে তাকে খুলনা মেডিকেল  কলেজ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: আশিকুজ্জামান জানান, এ ঘটনায় আহত রসুলের বোন বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা করেছে। আসামিদের মধ্যে মূল অভিযুক্তদের ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।


 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন