ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

Motobad news

বিয়ের ৫ দিন পর শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার

বিয়ের ৫ দিন পর শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার

খাগড়াছড়ির রামগড়ে বিয়ের পাঁচ দিন পর শ্বশুরবাড়ি থেকে চাইথোয়াই অং মারমা ওরফে মশা মারমা (৩৬) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের দুর্গম দক্ষিণ নতুনপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত চাইথোয়াই অং মারমা ওরফে মশা মারমা উপজেলার ১ নম্বর রামগড় ইউনিয়নের লছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মশা মারমার প্রথম স্ত্রী একমাস আগে পালিয়ে অন্যত্র বিয়ে করেছেন। গত ২০ জুলাই মশা মারমা পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমাকে (২০) বিয়ে করেন। চাপাইয়ে মারমা দুই বছর আগে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াইকে (৩৭) বিয়ে করেছিলেন। তাদের সংসারে দুই বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। 

চপাইয়ে মারমা দ্বিতীয় বিয়ের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সঙ্গে চলে আসতে বলেন। এ নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে মশা মারমাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। 
 


এমবি