ঢাকা বুধবার, ০৬ জুলাই ২০২২

Motobad news

মহানবী (সঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে উজিরপুরে বিক্ষোভ 

মহানবী (সঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে উজিরপুরে বিক্ষোভ 

বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন ইমাম ঐক্য পরিষদের উদ্েযাগে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বামরাইল ইউনিয় ইমাম ঐক্য পরিষদের উদ্যোগে ব্যাপক আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৩টায় বামরাইল বন্দর থেকে হাজারো মানুষ বিক্ষোভ মিছিল বের করে জয়শ্রী বন্দর পর্যন্ত দীর্ঘ ৫ কিলোমিটার রাস্তা পায়ে  হেটে বিক্ষোভ মিছিল করেছে। 

বিকেল ৫ টায় জয়শ্রী বরতা প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে বামরাইল ইউনিয়ন ইমাম ঐক্য পরিষদের সভাপতি ও আটিপাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোবারক আলী ফারুকীর সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তৃতা করেন সহ-সভাপতি মাওঃ আসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মাওঃ শফিকুল ইসলাম প্রমূখ। উল্লেখ্য ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ(সঃ) ও হযরত আয়শা( রাঃ) এর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্েযর প্রতিবাদে বিক্ষুব্ধ ধর্মপরায়ন মুসলমানরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। 

এছাড়াও নুপুর শর্মাকে গ্রেফতার পৃর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান বক্তারা এবং ভারতকে হুশিয়ারি দিয়ে বলেন ভবিষ্যতে মহানবী (সঃ)কে নিয়ে কোনরকম কটুক্তি করলে আরো কঠোর থেকে কঠোর আন্দোলন কর্মসুচি দেয়া হবে। মুসলমানরা আর কাউকে ছাড় দিবেনা।
 


এএজে