ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

বাউফলে দেশসেরা শিক্ষার্থীকে সংবর্ধনা 

বাউফলে দেশসেরা শিক্ষার্থীকে সংবর্ধনা 
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

পটুয়াখালীর বাউফলে কারিগরি শিক্ষাবোর্ডের সার্ভে টেকনোলজি বিভাগে দেশসেরা এবং তৃতীয় স্থান অধিকারী দুই শিক্ষার্থীকে সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

দেশসেরা ওই শিক্ষার্থীর নাম নিশাত জাহান ওরফে মিম। তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থী হলেন মহিমা আক্তার। তাঁরা দুজনেই পটুয়াখালীর বাউফল উপজেলার নবারুন সার্ভে এণ্ড পলিটেকনিক ইন্সটিটিউট থেকে ২০২৩ সালে অনুষ্ঠিত কারিগরি শিক্ষাবোর্ডের সার্ভে টেকনোলজি বিভাগের সপ্তম সেমিাষ্টারের ফাইনাল পরীক্ষার মেধাতালিকায় সারা দেশের মধ্যে এই কৃতিত্ব লাভ করেন।

দেশসেরা নিশাত জাহান বাউফল উপজেলার দাসপাড়া গ্রামের বাসিন্দা শাহজাদা মৃধার মেয়ে। তিন বোনের মধ্যে সবার বড় নিশাত জাহান। নিশাত জাহান তাঁর অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, আমি আমার বাবা-মা ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি একজন আদর্শ প্রকৌশলী হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে চাই।আপনারা আমার জন্য দোয়া করবেন।

আজ শনিবার নবারুন সার্ভে এণ্ড পলিটেকনিক ইন্সটিটিউটের মাঠে অনুষ্ঠিত ওই সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বশির গাজী। 

এতে সভাপতিত্ব করেন ওই শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম কে আর হাসনাইন। অন্যদের মধ্যে বক্তৃতা করেন বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু, ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আবদুল জলিল তালুকদার, নুরাইনপুর কলেজের প্রভাষক মো. আল আমিন প্রমুখ।

বেলা ১১ টার দিকে ফুল ও গানে গানে বরণ করে নেওয়া হয় নতুন শিক্ষার্থীদের। পরে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন