ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

কলাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

কলাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

পটুয়াখালীর কলাপাড়ায় আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়া  সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদারের দুই সমর্থককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

আহত কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মনিরুল ইসলাম ও যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক  ওয়াসিম তালুকদারকে রক্তাক্ত জখম অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল  সাড়ে ৯টার দিকে কলাপাড়া পরিসরের গোডাউন ঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলার খবর পেয়ে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন ও কলাপাড়া থানার ওসি আলী আহমেদ হাসপাতালে আহতদের দেখতে যান।

আহতরা বলেন,  সকালে মনোনয়ন পত্র জমা দেয়ার কথা স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদারের। এ কারণে গ্রাম থেকে আসা সমর্থকদের জমায়েতের জন্য তারা সড়কে দাঁড়িয়ে ছিলেন।  এ সময় অতর্কিতভাবে তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

 

কলাপাড়া থানার ওসি আলী আহমেদ  জানান,  নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল কে কেন্দ্র করে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  এ ঘটনায়। এখনো কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি।

সকাল সাড়ে ১১ টায় কলাপাড়া পৌর শহরে পটুয়াখালী-৪ আসনে মনোনয়ন বঞ্চিত মাহবুবুর রহমান তালুকদারের সমর্থনে বিশাল শোডাউন করেছে তার সমর্থকরা। কুমারপট্টির প্রার্থীর বাসভবনের সামনে থেকে একটি বিশাল মিছিলটি শহর প্রদক্ষিণ করে।

এদিকে,স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল কেন্দ্র করে কলাপাড়ার মহিপুরেও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সেখানে অতিরিক্ত পুলিশ ও ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে।

 

 


এমএন
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন