ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news

যতদূর যেতে হয় ততদূর যাবো- ববি উপাচার্য 

যতদূর যেতে হয় ততদূর যাবো- ববি উপাচার্য 
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সকল সমস্যা সমাধান করার লক্ষ্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড মো বদরুজ্জামান ভূঁইয়া বলেন, যতদূর যেতে হয় ততদূর যাবো। শিক্ষার্থীরা আমাদের চাবিকাঠি। আমাদের শিক্ষার্থীরা বঞ্চিত হবে তা কখনোই আমি হতে দেবো নাহ। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০ টায় উপাচার্য দপ্তরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সকল ক্যাম্পাস প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের  রেজিস্টার মনিরুল ইসলাম, ব্যবসায় অনুষদের ডিন ড.আব্দুল্লাহ আল মাসুদ, প্রক্টর ড.মো খোরশেদ আলম ,জনসংযোগ কর্মকর্তা, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এবং বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যরা। 

ক্যাম্পাস প্রতিনিধিরা বিশ্ববিদ্যালয়ের সেশনজট ,  পুকুর সংস্কার, কেন্দ্রীয় লাইব্রেরির বিভিন্ন সমস্যা , ইন্টারনেট সমস্যা,  ক্যাফেটরিয়ার সমস্যা, ফুটওভার ব্রিজ নির্মান , ক্যাম্পাসের পরিস্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয় তুলে ধরেন। 

এ সময় তিনি আরো বলেন, আমাদের রুমসংকট একটি বড় সমস্যা । আমি দায়িত্বে আসার পর ডিপিপি পাঠিয়েছে। এটা আসলে আমাদের সংকট অনেকটাই দূর হবে। ইন্টারনেটে সমস্যা অচিরেই সমাধান হবে বলে জানান।

সাংবাদিকসহ সকল শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করে তিনি বলেন, যেখানেই দুর্নীতি, অনিয়ম সেখানেই তোমরা কড়া নারো। প্রয়োজন হলে আমাকে জানাও।আমার দরজা সকলের জন্য উন্মুক্ত। 


 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন