ঢাকা শনিবার, ১৫ মে ২০২১

Motobad news

শেখাই পরিবারের পূর্নাঙ্গ পরিচালনা পর্ষদ ঘোষণা

শেখাই পরিবারের পূর্নাঙ্গ পরিচালনা পর্ষদ ঘোষণা

 

বরিশালের সামাজিক সংগঠন ‘শেখাই পরিবার’ তার পূর্নাঙ্গ পরিচালনা পর্ষদ ঘোষণা করেছে। মো. মোস্তাক আহমেদকে প্রেসিডেন্ট ও মো. আসাদুজ্জামানকে মহাপরিচালক হিসেবে ঘোষণা করে শেখাই সংগঠনের ৯ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ ঘোষণা করা হয়।

মঙ্গলবার এক ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে এ নতুন প্যানেল ঘোষণা করেন শেখাই উপদেষ্টা মণ্ডলী। এতে অংশ নেন শেখাইয়ের গত মেয়াদের সকল পরিচালক এবং বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ।

এছাড়াও কমিটিতে বিভিন্ন পদে যারা দায়িত্ব পেয়েছেন- হেড অব টিউশন ডিপার্টমেন্ট মো. মনিরুজ্জামান, হেড অব আইটি ডিপার্টমেন্ট আব্দুল্লাহ আল আরাফ, হেড অব এক্সাম ডিপার্টমেন্ট সুগত সিকদার, হেড অব কোচিং ডিপার্টমেন্ট গাজী হাদিউজ্জামান, হেড অব স্টাডিজ ডিপার্টমেন্ট মো. লিটন আকন্দ, হেড অব এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস ডিপার্টমেন্ট মারুফ আহমেদ এবং হেড অব সোশাল ওয়ার্ক ডিপার্টমেন্ট আলামীন হোসাইন।

সংগঠনটি পথ শিশুদের পড়ার প্রতি উৎসাহিত করা, দৃষ্টি প্রতিবন্ধীদের সাথে সাংস্কৃতিক অনুষ্ঠান করা, বাসায় টিউশনির মাধ্যমে অসচ্ছল শিক্ষার্থীদের নিয়ে কাজ করে থাকে।

নবগঠিত কমিটির মহাপরিচালক মো. আসাদুজ্জামান বলেন, শেখাই সংগঠনের প্রধান অঙ্গীকার নিজে শিখে অন্যকে শেখানো। আমরা বরিশালের স্নাতক ও স্নাতকোত্তরের শিক্ষার্থীদের নিয়ে সমাজে ভালো কিছু কাজ করতে বদ্ধ পরিকর। সকলের সহযোগিতায় এক নতুন সমাজ ও সর্বোপরি দেশের উন্নয়নে কাজ করবো। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেখাই পরিবারের সাবেক মহাপরিচালক হাবিবুর রহমান হিমেল বলেন, বর্তমানে শেখাই শুধু স্টুডেন্টদের ফ্রি টিউশন ম্যানেজ করে দেয়ার মধ্যেই সীমাবদ্ধ নেই। শেখাই এখন যোগ্য শিক্ষার্থীদের টিউশন ম্যানেজ করে দেয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। আশা করি পূর্ব অভিজ্ঞতকে কাজে লাগিয়ে নতুন কমিটির সবাই মিলে শেখাইকে এগিয়ে নিয়ে যাবে।


টিএইচএ/