ঢাকা বুধবার, ০৬ জুলাই ২০২২

Motobad news

আগৈঝাড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামীর অবস্থা গুরুতর

আগৈঝাড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামীর অবস্থা গুরুতর

বরিশালে সড়ক দুর্ঘটনায়  রওশন বেগম নামে নারী নিহত হয়েছে। এঘটনায় ওই নারীর স্বামী ভ্যান চালক মান্নান সরদার গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে ৭ টায় বরিশাল-গোপালগঞ্জ মহাড়কের আগৈলঝাড়া উপজেলার পূর্ব সূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেসারিয়া এতিমখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, সড়ক দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মে‌ডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পাশাপাশি তার স্বামী ভ্যান চালক মান্নান সরদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকরা আগৈলঝাড়া থানার এসআই আলী হোসেন জানান, ভ্যান চালক দম্পত্তি ছাগল নিয়ে পতিহার থেকে রাজিহার যাওয়ার সময় ভ্যানের পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ভ্যান চালকের স্ত্রী মারা যান এবং স্বামীকে গুরতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া তার স্বামী ভ্যান চালক মান্নান সরদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, সকাল বেলা রাস্তা ফাঁকা থাকার কারণে ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


এমইউআর