ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news

বলিউডে অভিষেক হলো জয়া আহসানের

বলিউডে অভিষেক হলো জয়া আহসানের
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

বলিউডে অভিষেক হলো বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের। বুধবার ২২ নভেম্বর তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’র প্রিমিয়ার হবে গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অব ইন্ডিয়ায়। প্রদর্শনীর আগে চলচ্চিত্রটির অভিনয়শিল্পীরা হাঁটবেন উৎসবের লালগালিচায়।

গত সোমবার (২০ নভেম্বর) এই উৎসবের ৫৪তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও হাজির ছিলেন জয়া। সঙ্গে ছিলেন ‘কড়ক সিং’ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সহশিল্পী পঙ্কজ ত্রিপাঠি ও সানজানা সাংঘিরা। অনুষ্ঠানের কয়েকটি ভিডিওতে জয়া আহসানের সঙ্গে একই সারিতে দেখা গেছে বলিউডের প্রভাবশালী প্রযোজক-পরিচালক-পরিবেশক করণ জোহর, অভিনেতা শহিদ কাপুর, গায়িকা শ্রেয়া ঘোষালকে।

 

গোয়া উৎসবের প্রকাশ করা হয় ‘কড়ক সিং’-এর ট্রেলার। পুরো ট্রেলারেই পঙ্কজ ত্রিপাঠির দুর্দান্ত অভিনয় এবং প্রথমবার জয়ার মুখে শোনা গেছে হিন্দি সংলাপ। উৎসবের পর এ বছরই জি-ফাইভে মুক্তি পাবে ছবিটি। তবে এখনো মুক্তির তারিখ ঘোষণা হয়নি।

 

‘পিঙ্ক’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী ও বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত জয়া। তিনি বলেন, ‘অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবিতে অভিনয়ের ইচ্ছা অনেক দিনের। প্রথম যখন তার ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম, সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। নিজের প্রথম হিন্দি ছবিতেই যখন পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে!’

 

গোয়া উৎসবে জয়ার ৪টি চলচ্চিত্র প্রদর্শিত হবে এবার। শুধু ‘কড়ক সিং’ই নয়, প্রদর্শিত হবে মুর্তাজা অতাশ জমজমের ইরানি ছবি ‘ফেরেশতে’, সুমন মুখোপাধ্যায়ের ‘পুতুলনাচের ইতিকথা’ ও কৌশিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিনী’।


এমএন
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন