ঢাকা বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Motobad news

রাজ কুন্দ্রার গোপন আলমারিতে কী রয়েছে?

রাজ কুন্দ্রার গোপন আলমারিতে কী রয়েছে?

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। আদালতের নির্দেশে এখন কারাগারে রয়েছেন তিনি। এর মধ্যেই একের পর এক বেরিয়ে আসছে বিস্ফোরক তথ্য।

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার সঙ্গে কার, কতটা এবং কীভাবে যোগ রয়েছে তা তদন্ত করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ টিম। ঘটনায় তদন্ত করতে গিয়ে রাজ কুন্দ্রা অফিসের দেয়াল থেকে একটি 'গোপন আলমারি'র সন্ধান পেয়েছে তদন্তকারী দল। সেখান থেকে রাজের ব্যবসা এবং সম্পর্কিত বেশ কিছু নথি উদ্ধার হয়েছে।

শনিবার (২৪ জুলাই) অন্ধেরিতে অবস্থিত রাজ কুন্দ্রার ভিয়ান এবং জেএল স্ট্রিম অফিসে অভিযান চালায় মুম্বাই পুলিশ। ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, ওই গোপন আলমারি থেকে বেশ কয়েকটি ফাইল উদ্ধার করা হয়েছে। যার মধ্যে আর্থিক বিনিময় এবং ক্রিপ্টোকারেন্সির সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে।

এদিকে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে সহযোগিতা করছেন না রাজ। মামলা কোন দিকে এগোবে, অনেকটা নির্ভর করছে রাজের ৪ কর্মচারীর বয়ানের ওপর। তারা রাজের বিরুদ্ধে সাক্ষী দেবেন।

রিপোর্ট বলছে, রাজের বাণিজ্যিক এবং আর্থিক লেনদেনের বিষয় নিয়ে এই ৪ কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হবে। পর্ন তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কী ভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয় তদন্ত করছে অপরাধ দমন শাখা। ম্যাজিস্ট্রেটের সামনে ৪ কর্মচারীর সাক্ষ রেকর্ড হবে বলে জানা গিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ২৬ জুলাইয়ের পর তদন্তে নামবে ইডি।


এইচকেআর