ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

 তিন নারী ফুটবলারকে ক্ষতিপূরণ দিয়েছে বাফুফে

 তিন নারী ফুটবলারকে ক্ষতিপূরণ দিয়েছে বাফুফে
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বাফুফে ভবনে যাওয়া তিন নারী ফুটবলারের লাগেজ থেকে চুরি যায় ডলার-টাকাসহ মূল্যবান জিনিসপত্র। তিন নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহার সিনিয়রের হারানো মুদ্রা ও জিনিসপত্র ফেরত না পেলে বাফুফে ক্ষতিপূরণের কথা দিয়েছিল। অবশেষে সেই কথা রাখল দেশের ফুটবল ফেডারেশন। নিজ উদ্যোগে তিন ফুটবলারের অর্থ ও ফোন তুলে দিয়েছেন বাফুফে মহিলা ফুটবল কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ।

নেপালে সাফ জিতে দেশে ফিরে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হোন কৃষ্ণা, সানজিদা ও শামসুন্নাহার। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  লাগেজ থেকে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা হারান কৃষ্ণা ও সানজিদা। ৪০০ ডলার খোয়া যায় শামসুন্নাহারের। কৃষ্ণার লাগেজে ছিল সানজিদার ডলার। সেই টাকায় একটি আইফোন কেনার স্বপ্ন ছিল সানজিদার।

ডলার চুরির ঘটনায় মতিঝিল ও বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি করেছিল বাফুফে। এরপরও টাকা ফেরত না নেওয়ায় বাফুফের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা এসেছিল। আজ সেই ক্ষতিপূরণের অর্থ তুলে দেয়া হয় তিন ফুটবলারের হাতে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছেন, নিজ থেকে মেয়েদের সেই ক্ষতিপূরণ দিয়েছেন মাহফুজা আক্তার কিরণ।

হারানো টাকার চেয়ে বেশিই অর্থ পেয়েছেন তিন ফুটবলার। আইফোন কিনে দেওয়া হয়েছে সানজিদাকে। শামসুন্নাহার পেয়েছেন ১ লাখ টাকা। হারানো অর্থের চেয়ে বেশিই দেওয়া হয়েছে। ক্ষতিপূরণ পেয়ে হাসি ফুটেছে তাদের মুখে।


এএজে
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন