ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news
বিশাল শোডাউন দিয়ে ঝালকাঠি-১ আসনে 

স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় আ’লীগ নেতা মনিরের মনোনয়ন দাখিল

স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় আ’লীগ নেতা মনিরের মনোনয়ন দাখিল
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

ঝালকাঠি-১ আসনে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির। 

তিনি বৃহস্পতিবার বিকেলে রাজাপুর রিটার্নিং কর্মকতার ফারহানা ইয়াসমিনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা। এর আগে মনিরুজ্জামান মনির প্রেস ব্রিফিং করে স্বতন্ত্র নির্বাচন করার কারন ব্যাখ্যা করেন। 

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মীরা মনিরকে রাজাপুরে স্বাগত জানান।  এ সময় মনিরুজ্জামান মনির বলেন 'মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না আওয়ামী লীগের।''কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে না আসে, সেজন্য প্রতিদ্বদ্বিতাপূর্ণ নির্বাচন করতে বিকল্প প্রার্থী রাখার ঘোষণা দিয়েছেন তিনি।'

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, এমপি'র এমন দূরদর্শী সিদ্ধান্তে উদ্দীপ্ত হয়েছেন রাজাপুর-কাঠালিয়ার সর্বস্তরের জনগণ। 

আমি মনিরুজ্জামান মনির আমার নেত্রীর বিচক্ষণতার প্রতি শ্রদ্ধাও সম্মান রেখে ঝালকাঠি-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজাপুর-কাঁঠালিয়ার সর্বস্থরের মানুষের ভালোবাসা, আস্থা ও নির্ভরতা নিয়ে এলাকার উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করতে চাই।

এদিকে ঝালকাঠি-১ আসনে নৌকার প্রার্থী বিএইচ হারুন, জাকের পার্টি প্রার্থী আবু বক্কর সিদ্দিকী, তৃনমুল বিএনপির প্রার্থী জসিম উদ্দিন তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত নেতা এম মনিরুজ্জামান মনির, মোহাম্মদ ইসমাইল হোসেন, নূরুল আলম ও সাংস্কৃতিক জোটের মামুনুর রশীদ সহকারি রিটার্নিং কর্মকর্তা রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন