ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

Motobad news

যা বললেন মামুনুল হকের 'দ্বিতীয় স্ত্রী' (ভিডিও)

যা বললেন মামুনুল হকের 'দ্বিতীয় স্ত্রী' (ভিডিও)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে স্থানীয়দের হাতে একজন নারীসহ অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক। আজ শনিবার বিকেল ৩টায় রয়্যাল রিসোর্টের পঞ্চম তালার ৫০১ নম্বর কক্ষে তাদেরকে অবরুদ্ধ করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

তবে মামুনুল দাবি করছেন, তার সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে তিনি তাকে বিয়ে করেছেন। ওই নারীর নাম আমিনা তৈয়াবা বলে জানান মামুনুল হক।

পরে তাকে ছিনিয়ে নিয়ে যায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। তবে পুলিশ দাবি করেছে, তারা মামুনুলকে পাহারা দেওয়ার পর হেফাজতের নেতাদের হাতে তুলে দিয়েছে।

এদিকে মামুনুলের সঙ্গে অবরুদ্ধ ওই নারীর একটি ভিডিও সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, ওই নারী নিজেকে মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী দাবি করছেন। তবে তিনি তার নাম বলেছেন, জান্নাত আরা ঝর্ণা। তাদের কোনো সন্তান নেই। তিনি তার বাড়ি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় বলে দাবি করেন।

তিনি জানান, তিনি তার স্বামী মামুনুল হকের সঙ্গে ঢাকার মোহাম্মপুরের বাসা থেকে ওই রিসোর্টে বেড়াতে এসেছেন। প্রাকৃতিক পরিবেশ দেখার পর লাঞ্চ করে ওই কক্ষে রেস্ট নিচ্ছেলেন তারা।


এমবি