ঢাকা বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Motobad news

প্রেমিকের সঙ্গে আংটি বদল করলেন অভিনেত্রী

প্রেমিকের সঙ্গে আংটি বদল করলেন অভিনেত্রী


অভিনেত্রী রোশনি ভট্টাচার্য প্রেমিকের কাছ থেকে সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন। আগে কেবল আভাস ছিল। এবার নাগালও পেলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র ‘জগদম্বা’। এরইমধ্যে বাগদান সম্পন্ন হলো। বাঁ হাতের অনামিকায় নতুন আংটি পরা ছবিও প্রকাশ করেছেন তিনি।

গত ডিসেম্বসে কলকাতার একটি গণমাধ্যমকে রোশনি জানিয়েছিলেন, ধীর গতিতে হলেও বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। তার প্রেমিকের নাম তূর্জ সেন। প্রায় দু’বছর ধরে তার সঙ্গে সম্পর্কে আছেন তিনি। তূর্জ একজন ব্যবসায়ী। রোশনির ইনস্টাগ্রামে দুজনের প্রেমের একাধিক ছবিও দেখা গেছে বিভিন্ন সময়।

এদিকে রোববার রোশনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, কলকাতার এক রেস্তরাঁয় বসে রয়েছেন তিনি। হাতে ঝলমল করছে আংটি। পাশে লেখা, ‘আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিল সে।’

তার পোস্ট থেকেই জানা গেল, এই রেস্তরাঁতেই প্রথম দেখা হয়েছিল তূর্জর সঙ্গে। সেখানেই আনুষ্ঠানিকভাবে বাজল দুজনের বিয়ের সানাই। ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে রোশনি লিখলেন, ‘এনগেজড’, অর্থাৎ বাগদান সম্পন্ন হয়ে গিয়েছে। সেই ছবির সঙ্গে আরও তিনটি ছবি পোস্ট করেছেন রোশনি। তূর্জর সঙ্গেও একটি ছবি রয়েছে।

পোস্টের মন্তব্য বাক্সে শুভেচ্ছার ছড়াছড়ি। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, রফিয়াত রশিদ মিথিলা, সন্দীপ্তা সেন, রোশনির সহ-অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, রাজদীপ গুপ্ত প্রমুখ শুভেচ্ছা জানিয়েছেন হবু দম্পতি রোশনি-তূর্জকে। তবে বিয়ের তারিখ ঠিক হয়েছে কিনা তা এখনো জানা যায়নি।

উল্লেখ্য, সৃজিত মুখোপাধ্যায়ের আগামী সিনেমা ‘অতি উত্তম’-এ দেখা যাবে রোশনি ভট্টাচার্যকে।

সূত্র : আনন্দবাজার


এসএম