ঢাকা বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Motobad news

আগে যাওয়া নিয়ে হাতাহাতি, এমপি নিক্সনের সামনে ভেঙে পড়ল মঞ্চ

আগে যাওয়া নিয়ে হাতাহাতি, এমপি নিক্সনের সামনে ভেঙে পড়ল মঞ্চ

 

 

 

 

ফরিদপুর পৌরসভার উদ্যোগে আয়োজিত পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ১৯ নম্বর ওয়ার্ড। কিন্তু এর পুরস্কার বিতরণীর সময় ভেঙে গেছে মঞ্চ। আজ বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় ঘটে বিপত্তি। পুরস্কার বিতরণীর আগে মঞ্চের আশেপাশে হাতাহাতি ও মারামারিতে জড়ায় দুইটি পক্ষ। প্রধান অতিথির বক্তব্যের সময় ভিড়ের চাপে মাঠে পুরস্কার বিতরণের জন্য নির্মিত মঞ্চটি ভেঙে পড়ে। ওই সময় সংসদ সদস্য নিক্সনসহ অতিথিরা মঞ্চে উপস্থিত থাকলেও বড় ধরনের কোন অঘটন ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু আগে মঞ্চের পশ্চিম পাশে ঠেলাঠেলি ও আগে যাওয়া নিয়ে দুই দল যুবকের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।

তারা জানান, এক যুবলীগ নেতার সাথে এক কাউন্সিলররের ঠেলাঠেলি ও ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে এ হাতাহাতির ঘটনা ঘটে। তখন উপস্থিত নেতারা এগিয়ে এসে সবাইকে থামান। পরে পুরস্কার বিতরণী মঞ্চে আবারও হাতাহাতিতে জড়ায় দুই পক্ষ। তখন দেড় থেকে দুই ফুট উঁচু ওই মঞ্চটি ভেঙে পড়ে। এ সময় দুইজন আহত হন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ নিক্সন বলেন, সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে যেন নতুন প্রজন্ম বিপথে না গিয়ে খেলায় সময় কাটাতে পারে। খেলা একই সাথে শারিরীক ও মানসিক মেধার বিকাশ ঘটায়।

ফরিদপুর পৌরসভা আয়োজিত পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদে চেয়ারম্যান শামসুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, সাবেক মেয়র শেখ মাহাতাব আলী মেথু।


এসএম