ঢাকা রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

Motobad news

কলাপাড়ায় নিজের শরীরে কীটনাশক পুশ করে যুবকের মৃত্যু

কলাপাড়ায় নিজের শরীরে কীটনাশক পুশ করে যুবকের মৃত্যু

কলাপাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে নিজের শরীরে ইনজেকশনের মাধ্যমে কীটনাশক পুশ করে মো.সুমন গাজী (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে সে বাড়ীতে বসে ওই কীট নাশক পুশ করার পর মংগলবার সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তার বাড়ী কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামে। সে ওই গ্রামের মো.সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি ইউ.ডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

নিহত সুমন গাজীর পিতা সিদ্দিকুর রহমান জানান, সুমনের স্ত্রী রাগ করে তার বাবার বাড়ীতে চলে গেছে। ঘটনার দু’দিন আগে সুমন তাকে আনতে গেলে সে না আসায় অভিমান করে সে নিজের শরীরে সিরিঞ্জের মাধ্যমে  কীটনাশক পুশ করে। ঘটনার পর পরই সে অসুস্থ হয়ে পড়ে। তবে মঙ্গলবার সে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

কলাপাড়া থানার ওসি মো.জসীম জানান, সুমন অনেক আগে থেকেই নেশা করে আসছে। তার শরীরের বিভিন্ন জায়গায় সিরিঞ্জ ফোড়ার চিহ্ন রয়েছে। নেশা মনে করে  হয়তো সে নিজের শরীরে কীটনাশক পুশ করেছে বলে তিনি উল্লেখ করেন।


এইচকেআর