ঢাকা সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

Motobad news

বায়োপিকে সুশান্তের নিষ্পাপ মুখ কে ফুটিয়ে তুলবে, প্রশ্ন বোনের

বায়োপিকে সুশান্তের নিষ্পাপ মুখ কে ফুটিয়ে তুলবে, প্রশ্ন বোনের

গত বছরের ১৪ জুন অকাল মৃত্যু ঘটে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মৃত্যুর পর তার ওপর ওপর বায়োপিক তৈরির কথা শোনা যাচ্ছে অনেকদিন ধরে। তবে সেখানে আপত্তি জানিয়েছেন সুশান্তের বোন প্রিয়াংকা সিং।

ভাইয়ের সঙ্গে পুরনো একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সুশান্তের বোন প্রিয়াংকা সিং লিখেছেন, অন্তত ন্যায়বিচার না হওয়া পর্যন্ত এসএসআরকে নিয়ে কোনো ছবি তৈরি করা উচিত নয়। এটা আমার ভাই, শিল্পী, জিনিয়াস সুশান্ত সিং রাজপুতের কাছে আমার অঙ্গীকার।

তিনি প্রশ্ন তুলে বলেন, তারপর সুশান্তের হ্যান্ডসাম, নিষ্পাপ, সজীব ব্যক্তিত্ব স্ক্রিনে ফুটিয়ে তোলার ক্ষমতা কার আছে! আমি অবাক হয়ে ভাবি। এটা প্রত্যাশা করাই বিভ্রম হবে, এই নিরাপত্তাহীন ফিল্ম ইন্ডাস্ট্রিতে কার সাহস ও আন্তরিকতা থাকবে যে তিনি এসএসআরের স্বতন্ত্র, ব্যতিক্রমী কাহিনীকে সততা, দায়বদ্ধতা নিয়ে ফুটিয়ে তুলবেন, যে নিজের হৃদয়ের ডাক শুনে চলত সব সময়, সবচেয়ে প্রভাবশালী, দাপুটে প্রোডাকশন হাউসকেও নিজের শর্তে চালিয়েছেন।

প্রিয়াংকা সিং আরও বলেন, আমার ভাই চেয়েছিল, নিজের বায়োপিক নিজেই করবে। আর এখন কৃত্রিম মেধা প্রযুক্তির সাহায্যে নিকট ভবিষ্যতে এটা না করতে পারার তো কোনো কারণ নেই।

ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে #justiceforsushantsinghrajput#sushantmonth হ্যাশট্যাগ দিয়ে ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন প্রিয়াংকা।

একই পোস্ট টুইটারে দেখে প্রিয়াংকাকে সুশান্তের কয়েকজন অনুগামী প্রশ্ন করেন, এসএসআর মৃত্যু রহস্য মামলায় সিবিআই তদন্তের হাল জানতে সবার আগে কেন আপনি সুপ্রিম কোর্ট যাচ্ছেন না? আটকাচ্ছে কোথায়? আপনি তো পরিবারের লোক, আর  কেউ না হোক আপনার তো অবশ্যই সুপ্রিম কোর্ট যাওয়া উচিত।

এক ফ্যান লেখেন, ক্লাইম্যাক্স ছাড়া কাহিনী অসম্পূর্ণ থেকে যায়। প্রকৃত অপরাধীরা ধরা না পড়া পর্যন্ত সুশান্তের কাহিনী অসম্পূর্ণ থেকে যাবে। ক্লাইম্যাক্স আসুক না, আমরা তো সেজন্যই অপেক্ষায় রয়েছি। একমাত্র তবেই তো ওকে নিয়ে ছবি করে লাভ। সঙ্গে হ্যাশট্যাগ #JusticeForSushantSinghRajput.

২০২০ সালের ১৪ জুন আচমকা পৃথিবী ছেড়ে উড়াল দেন সুশান্ত। মুম্বাইয়ে তার আবাসন থেকে উদ্ধার করা হয় ঝুলন্ত মরদেহ। পুলিশ প্রাথমিক তদন্তে জানায়, সুশান্ত আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যুর রহস্য এখনো উদঘাটন হয়নি। মামলার তদন্ত আজো চলমান রয়েছে।


এসএম