ঢাকা বুধবার, ১২ মে ২০২১

Motobad news

উজিরপুরে বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে পিটুনি

উজিরপুরে বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে পিটুনি
ছবি সংগৃহীত

সিগারেট বাকি না দেওয়ায় বরিশালের উজিরপুরে অপু মৃধা (২৬) নামের এক দোকানিকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের মৃধা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত যুবক অপু স্থানীয় মঞ্জু মৃধার ছেলে। এ ঘটনায় আহতর বাবা বাদি হয়ে আল-আমিন বেপারি (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযুক্ত আল-আমিন একই ইউনিয়নের উত্তর মোড়াকাঠি গ্রামের শহীদ বেপারির ছেলে। তবে তিনি তার মামা ও আহত যুবকের গ্রামের বাসিন্দা সাদেক বেপারির বাড়িতে থাকেন। পুলিশ জানিয়েছে, হস্তিশুন্ড গ্রামের মৃধা বাড়ির সামনের ভাই ভাই ষ্টোর নামের ওই দোকানে মঙ্গলবার দুপুরে আল আমিন মোবাইলে ফ্লেক্সিলোড করতে যায়। এ সময় মোবাইলে টাকা রিচার্জ করা নিয়ে উস্কানিমূলক কথার প্রেক্ষিতে আল আমিন ও দোকানদার অপুর মধ্যে বাকবিতন্ডা-সংঘর্ষের ঘটনা ঘটে।

 

আহত অপুর দাবি, আল আমিন প্রায়ই তার দোকানে এসে সিগারেটসহ বিভিন্ন পণ্য বাকিতে নিতেন। আল-আমিনের কাছে কিছু টাকা পাওনা থাকায় গত কয়েকদিন ধরে তাকে বাকিতে সিগারেট দেয়া বন্ধ করে দেই।

 

এরপরেও মঙ্গলবার দুপুরে আল- আমিন দোকানে গিয়ে তার কাছে বাকিতে সিগারেট চায় এবং না দেয়ায় অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। এর প্রতিবাদ করায় বখাটে আল আমিন তাকে বেধরক পিটিয়ে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এই ঘটনায় তার বাবা বাদি হয়ে হামলাকারি আল-আমিনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন বলে নিশ্চিত করেন আহত অপু।

 

এ বিষয়ে উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও লিখিত অভিযোগ হাতে পাইনি, পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 


এমবি