ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news

ভোলার লালমোহনে বর্তমান ও সাবেক এমপির মনোনয়ন পত্র দাখিল

ভোলার লালমোহনে বর্তমান ও সাবেক এমপির মনোনয়ন পত্র দাখিল
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে সাবেক সংসদ সদস্য মেজর (অব.) জসিম উদ্দিন ও বর্তমান সংসদ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধূরী শাওন মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলা প্রশাসনের কার্যলয়ে জেলা রিটার্নিং অফিসার  জেলা প্রশাসক আরিফুজ্জামান  এর কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় তিনি একাই তার কাগজ পত্র জমা দেন। 

অন্যদিকে লালমোহন সহকারি রিটানিং অফিসার অনামিকা নজরুল এর কাছে মনোনয়ন পত্র জমাদেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধূরী শাওন।

মনোনয়ন পত্র জমাদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নে মেজর (অব.) জসিম উদ্দিন বলেন,নির্বাচন আসলে ভোট দেওয়া  প্রতিটি নাগরিকের অধিকার। আমি মনে করি আমি নির্বাচনে অংশ গ্রহন করলে জনগন আমাকে ভোট দিবে। 

দল নমিনেশন দেয়নি হয়তো মনে করেছে কোন একটা যোগ্য তা কম ছিলো তাই দেয়নি। কিন্তু আমি মনে করি ভোটাররা আমাকে চায় অমি এগিয়ে আসতে পারবো। 

আমি আওয়ামী লীগে ছিলাম এবং আওয়ামীলীগে থাকবো এই বিশ্বাসে আমি ভোট করছি। যদি সুষ্ঠ ভোট হয় আর আমি যদি শেষ পর্যন্ত নির্বাচনে থাকি তাহলে জয়ের ব্যাপারে আমি আশাবাদি।

অন্যদিকে ভোলা-৩ আসন থেকে চতুর্থবারের মত মনোনয়ন পেয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন নুরন্নবী চৌধুরী শাওন। দুপুরে লালমোহন উপজেলা পরিষদে সহকারি রিটানিং অফিসার অনামিকা নজরুল এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় তিনিং সাংবাদিকদের বলেন, সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, এ পর্যন্ত দেশ ও জনগণের যত উন্নয়ন হয়েছে তা কেবল আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন সময়েই হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ ডিজিটাল হয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হলে বাংলাদেশ হবে স্মার্ট রাষ্ট্র। স্মার্ট রাষ্ট্রের প্রতিটি নাগরিকও হবে স্মার্ট। নূরুন্নবী চৌধুরী শাওন  আরো বলেন, এদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। 

তার হাতেই বাংলাদেশ এখন উন্নত-সমৃদ্ধ। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনেও জনগণ বাংলাদেশের উন্নয়ন প্রতীক আওয়ামী লীগের প্রতি আস্থা রেখে নৌকায় ভোট দিবে।

এরআগে, দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লালমোহন উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন নূরুন্নবী চৌধুরী শাওন।


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন