ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪

Motobad news

বাবুগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ফারজানা'র আনারস প্রতীকের প্রচারনায় এস এস সি '৯৭ ব্যাচ 

বাবুগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ফারজানা'র আনারস প্রতীকের প্রচারনায় এস এস সি '৯৭ ব্যাচ 
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

৫জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর আনারস প্রতীকের সমর্থনে দিনব্যাপী প্রচারণা চালিয়েছে এসএসসি '৯৭ব্যাচ। 

উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন এস এস সি ১৯৯৭ ব্যাচ এর সহপাঠী বন্ধুরা।

২৪মে  শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের মীরগঞ্জ খেয়াঘাট , কলেজ গেট, চাদপাশা ইউনিয়নের হিজলার পুল,মেঘিয়া, দেহেরগতি ইউনিয়নের নতুনহাট, কেদারপুর ইউনিয়নের কেদারপুর খেয়াঘাট, স্টিমার ঘাট সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তারা। 

গণসংযোগ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ শেষে বক্তব্যে ১৯৯৭ব্যাচ এর সহপাঠী নেছার উদ্দিন বাবু বলেন,  ফারজানা বিনতে ওহাব বাবুগঞ্জ উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা বেইস কমান্ডার আব্দুল ওহাব খানের সুযোগ্য কন্যা। দুইবার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও ১ বার জেলা পরিষদের সদস্য হিসেবে উন্নয়নমূলক কর্মকান্ড করে তার যোগ্যতার প্রমাণ দিয়েছেন।  

শুধু আমাদের সহপাঠী হিসেবেই নয় যোগ্য হিসেবে বিবেচনা করে ফারজানা বিনতে ওহাব আনারস প্রতীক নিয়ে বিজয়ের মালা ছিনিয়ে আনার অনুরোধ করছি। উপজেলার '৯৭ ব্যাচের  সকল বন্ধুদের নিজনিজ যায়গা থেকে ফারজানা বিনতে ওহাব এর পক্ষে কাজ করার অনুরোধ জানান তিনি। 

এ সময় বাবুগঞ্জ উপজেলার ১৯৯৭ ব্যাচের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহপাঠীদের মধ্যে উপস্থিত ছিলেন আলাউদ্দিন, আরাফাত হোসেন, ইকবাল হোসেন, শহীদুল ইসলাম মামা,  মিজানুর রহমান,  শামীম, রুহুল আমিন জুলহাস, সায়েম হোসেন, মিল্টন,  কাজী রিয়াজ উদ্দিন,  শাখাওয়াত হোসেন, শফিকুল ইসলাম রানা, রাশেদ খান, সাইফুল ইসলাম সুজন মিন্টু, জিয়াউল হক মিলন, জয়দেব দাস,কাজী এনামুল হক, সাইদুল , নয়ন, মোহাম্মদ বশির উদ্দিন সরদার, কবির খান, রিয়াজ উদ্দিন প্রমুখ।


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন