ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

Motobad news

ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর

ঋতাভরীর বিয়ে আগামী বছর, বন্ধু হবেন বর

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন। চলতি বছরের শেষেই হবে তার এনগেজমেন্ট এবং আগামী বছরের শেষ দিকে বিয়ে। টলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলে তেমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

জানা গেছে, এই অভিনেত্রীর বর হতে যাচ্ছেন তার ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। মাস ছয়েক ধরে ঋতাভরীর সঙ্গে তার আলাপ। তারা দু’জনেই দীর্ঘ দিন ধরে সমাজসেবার সঙ্গে যুক্ত। সোশ্যাল ওয়ার্ক করতে গিয়েই তাদের সম্পর্ক গাঢ় হয়। তবে তাদের এই সম্পর্কের কথাও ইন্ডাস্ট্রির খুব কম মানুষই জানেন।


যদিও বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে নায়িকার জবাব, ব্যক্তিগত বিষয়ে তিনি কিছু বলতে চান না।

গত মার্চ-এপ্রিলে বেশ অসুস্থ ছিলেন ঋতাভরী। এ জন্য হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। এখন অবশ্য তিনি সুস্থ এবং সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজে ফিরবেন। এর মধ্যেই ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশের প্রশংসাপত্র পেয়েছেন।

কলকাতার গণমাধ্যম জানায়, বিয়ের প্রস্তুতির পাশাপাশি ক্যারিয়ার নিয়েও জোরকদমে এগোচ্ছেন ঋতাভরী। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র সাফল্যের পরে অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।  ‘থাপ্পড়’খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে করেছেন মিউজ়িক ভিডিও ‘সাওন’। অভিনেত্রী, গায়িকার পরে এবার প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ঋতাভরী।


এইচকেআর