ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

Motobad news

আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ‘প্রাক্তনী সংঘ’র আত্মপ্রকাশ

আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ‘প্রাক্তনী সংঘ’র আত্মপ্রকাশ
আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সভা অনুষ্ঠিত হয়

বরিশালের বাবুগঞ্জ ‍উপজেলার আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের ‘প্রাক্তনী সংঘ নামের ‍একটি সামাজিক সংগঠনের ‍আত্মপ্রকাশ ঘটেছে। গত ৮ অক্টোবর শুক্রবার বিকালে রাজধানীর পুরাানা পল্টনের ‘পল্টন টাওয়ার’ সাবেক ছাত্রদের অংশগ্রহনে ‍এক জরুরি সভার মাধ্যমে সংগঠনটির আত্মপ্রকাশ হয়।

কমিটিতে ১৯৯৩ ব্যাচের ছাত্র ‍এস.এম মাহবুব সাব্বীরকে সভাপতি ও ১৯৯৫ ব্যাচের ছাত্র মো. ‍এনামুল হক কে সাধারণ সম্পাদক করে মোট ৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য পদে রয়েছেন- দেবাশীষ কান্তি দাস (ব্যাচ-১৯৯৭) সিনিয়র সহ-সভাপতি, মোঃ সাহাবুদ্দিন (ব্যাচ-১৯৯৩) সহ-সভাপতি, সরোয়ার হোসেন খান (ব্যাচ-১৯৯৪) সহ-সভাপতি, মোঃ মনিরুজ্জামান (ব্যাচ-১৯৯৬) সহ-সভাপতি, মোঃ রোকন উদ্দিন (ব্যাচ-১৯৯৯) যুগ্ন সাধারণ সম্পাদক, কে. এম এনামুল হক (ব্যাচ-১৯৯৫) সহ-সাধারণ সম্পাদক, সুজন চন্দ্র পোদ্দার (ব্যাচ-২০০০) সহ-সাধারণ সম্পাদক, জহিরুল ইসলাম সুমন (ব্যাচ-১৯৯৮) সাংগঠনিক সম্পাদক, সুমন চন্দ্র দাস (ব্যাচ-১৯৯৬) সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ আল আমিন (ব্যাচ-২০০২) সহ-সাংগঠনিক সম্পাদক,

মোঃ বাবলু সিকদার জয় (ব্যাচ-২০০৬) দপ্তর সম্পাদক, মোঃ তরিকুল ইসলাম শাওন (ব্যাচ-২০০৯) সহ-দপ্তর সম্পাদক, সালাহউদ্দিন মুন্না (ব্যাচ-২০০৬) প্রচার ও গণ সংযোগ সম্পাদক, বোরাহান উদ্দিন মিয়া (ব্যাচ-১৯৯৮) সহ-প্রচার ও গণ সংযোগ সম্পাদক, আরিফুর রহমান সুমন (ব্যাচ-২০০১) কোষাধ্যক্ষ, মোঃ আরিফুল ইসলাম (ব্যাচ-২০০৫) সহ-কোষাধ্যক্ষ, সজল চন্দ্র দাস (ব্যাচ-২০০৬) তথ্য ও গবেষণা সম্পাদক, ইয়াসিন আরাফাত প্রিন্স (ব্যাচ-১৯৯৮) সহ-তথ্য ও গবেষণা সম্পাদক, মোঃ আসাদুজ্জামান (ব্যাচ-২০০৪) শিক্ষা বিষয়ক সম্পাদক, নুপুর আক্তার (ব্যাচ-১৯৯৭) সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, মোঃ এনামুল হক (ব্যাচ-১৯৯৯) আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক,

মোঃ কালাম সিকদার (ব্যাচ-১৯৯৮) সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মোঃ মাসুদ রানা (ব্যাচ-১৯৯৯) সমাজ কল্যাণ সম্পাদক, তপন চন্দ্র দাস (ব্যাচ-২০০৫) সহ-সমাজ কল্যাণ সম্পাদক, সাইদুল ইসলাম (ব্যাচ-২০০০) স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক, মহিদুল ইসলাম সুমন (ব্যাচ-১৯৯৯) সহ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক, কর্মকার অনুপ কুমার (ব্যাচ-২০০৬) সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, এইচ. এম. রাহাত (ব্যাচ-২০০৭) সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, কাজী সাইফুল ইসলাম তমাল (ব্যাচ-২০০০) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,

তপন চন্দ্র মন্ডল (ব্যাচ-২০০৬) সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোঃ ফারুক হোসাইন মাসুদ (ব্যাচ-১৯৯৩) ধর্ম বিষয়ক সম্পাদক, উপেন চন্দ্র মন্ডল (ব্যাচ-১৯৯৬) সহ-ধর্ম বিষয়ক সম্পাদক, আব্দুল হালিম (ব্যাচ- ১৯৯৭) আইন বিষয়ক সম্পাদক, সোহেল আকন (ব্যাচ-২০০৩) সহ-আইন বিষয়ক সম্পাদক, সালমা বারী (ব্যাচ- ১৯৯৫) মহিলা বিষয়ক সম্পাদিকা, লামিয়া আক্তার (ব্যাচ- ২০১৫) সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা, কে. এম সায়েম (ব্যাচ-১৯৯৪) আপ্যায়ন সম্পাদক, মোঃ কাইউম হাওলাদার (ব্যাচ-১৯৯৬) সহ-আপ্যায়ন সম্পাদক।

এছারাও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, রায়হান রাজু (ব্যাচ-২০০৫), মোঃ আসাদুজ্জামান প্রিন্স (ব্যাচ-২০০৬), মোঃ আতিকুর রহমান (ব্যাচ-২০০৯), আব্দুল্লাহ আল সৈকত (ব্যাচ-২০১৬), মোঃ মিরাজ হোসেন (ব্যাচ-২০১৩), মোঃ মাসুদ হাওলাদার (ব্যাচ-১৯৯১), মোঃ সাকিব হোসেন (ব্যাচ- ১৯৯৩), মোঃ শাহিন হোসেন (ব্যাচ-১৯৯৮), আমিনুল ইসলাম (ব্যাচ- ২০০০), রফিকুল ইসলাম রোমান (ব্যাচ-২০০০) নুরুল হুদা পনু (ব্যাচ-২০০২), ইমরান হাসান (ব্যাচ-২০০৮), মোঃ রিয়াজ হোসেন (ব্যাচ-২০১০)।

তথ্য নিশ্চিত করে সদ্য ঘোষিত কমিটির দপ্তর সম্পাদক মো. বাবলু সিকদার জয় বলেন, আগামি ৩ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে নিবিড় যোগাযোগ এবং ভাতৃত্ববোধ বজায় রাখার পাাশাপাশি বর্তমানে অধ্যায়নরত শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করাই এই সংগঠনের প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য।


কে আর