ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

অভিযান শেষে ইমরান খানের বাসভবন ছাড়লো পুলিশ

অভিযান শেষে ইমরান খানের বাসভবন ছাড়লো পুলিশ
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

তল্লাশি অভিযান শেষে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বাসভবন ছেড়েছে পুলিশ। তবে তল্লাশি চলাকালীন ইমরান খানের সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এ সময় পুলিশের কাজে বাধা দেওয়ায় অভিযোগে বেশ কিছু কর্মীকে গ্রেফতার করা হয়। ইসলামাবাদে তোশাখানা মামলায় হাজিরা দিতে যাওয়ার পর পাঞ্জাব পুলিশ ইমরান খানের জামান পার্কের বাড়িতে অভিযান শুরু করে। খবর জিওটিভির।

প্রতিবেদনে বলা হয়, সকালে ইমরান খান বাড়ি থেকে বের হওয়ার পরই পুলিশের অভিযান শুরু হয়। মূলত বাড়ির সামনে সমর্থকদের ক্যাম্প সরিয়ে দিতেই পুলিশ এই পদক্ষেপ নেয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সবাইকে সেখান থেকে চলে যেতে বলা হয়।


শনিবার ইমরান খান বাড়ি ছেড়ে বেরোনোর পরপরই পিটিআই কর্মীদের ওপর চড়াও হয় পুলিশ। দলটির শেয়ার করা ভিডিওতে জামান পার্কের ভেতর পিটিআই কর্মীদের ওপর পুলিশকে বেধড়ক লাঠিচার্জ করতে দেখা গেছে।


ইমরান খান টুইটারে বলেছেন, আমি জানি, লন্ডন পরিকল্পনার অংশ হিসেবে তারা আমাকে গ্রেফতার করবে। তবু আমি আদালতে হাজির হতে যাচ্ছি।


তিনি আরও বলেছেন, পাঞ্জাব পুলিশ জামান পার্কে আমার বাড়িতে হামলা চালিয়েছে, যেখানে বুশরা বেগম (ইমরানের স্ত্রী) একা রয়েছেন। কোন আইনে তারা এসব করছে? এটি লন্ডন পরিকল্পনার অংশ যেখানে পলাতক নওয়াজ শরিফকে ক্ষমতায় আনার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।


 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন