ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১

Motobad news

বানারীপাড়া ছাত্রলীগের সম্পাদককে বহিষ্কারের সুপারিশ 

বানারীপাড়া ছাত্রলীগের সম্পাদককে বহিষ্কারের সুপারিশ 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধাচারন করে বিদ্রোহী প্রার্থীর পক্ষাবলম্বন সহদলের ভাবমূর্তী বিনষ্টের নানা কার্যক্রম পরিচালনা করায় বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকান আলী হাওলাদারকে বহিষ্কারের সুপারিশ করেছে উপজেলা আওয়ামীলীগ। 

মঙ্গলবার (১৫ জুন) বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি বরাবর প্রেরিত বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মাওলাদ হোসেন সাক্ষরিত এক প্রস্তাবনামা সূত্রে জানাগেছে। 


যেখানে উল্লেখ করা হয়েছে, সে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আসন্ন ৬নং বাইশারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শ্যামল চক্রবর্তীর বিরুদ্ধাচারন করে বিদ্রোহী প্রার্থীর পক্ষাবলম্বন সহ দলের ভাবমূর্তী বিনষ্টের নানা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। 


এছাড়া মোঃ ফোরকান আলী হাওলাদার ছাত্রলীগের নেতৃত্বদানের ক্ষেত্রে গঠনতন্ত্রের সীমাবদ্ধতা সত্ত্বেও বৈবাহিক সম্পর্কে আবদ্ধ, দুই সন্তানের জনক এবং তার বয়স প্রায় ৩৫ উর্ধ্ব। এমতাবস্তায় ১৫ জুন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভায় মোঃ ফোরকান আলী হাওলাদার কে তার সংগঠন বিরোধী কার্যক্রম পরিচালনার দায়ে সর্ব সম্মতিক্রমে তাকে বাংলাদেশ ছাত্রলীগ বানারীপাড়া উপজেলা শাখা থেকে বহিস্কার করার সুপারিশসহ প্রস্তাব প্রেরনের সিদ্ধান্ত গৃহীত হয়। 

উল্লেখ্য মোঃ ফোরকান আলী হাওলাদারের বাবা মোঃ তাজেম আলী হাওলাদার বাইশারী ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করছেন।


এসএমএইচ