ঢাকা বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১

Motobad news

ইউপি নির্বাচন: নৌকার নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ

ইউপি নির্বাচন: নৌকার নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নির্বাচন কেন্দ্র করে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৮ জুন) ভোররাতে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান।

শারিকতলা ইউনিয়ন পরিষদে নৌকার চেয়ারম্যান প্রার্থী আজমীর হোসেন মাঝি বলেন, শুক্রবার ভোররাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা এই ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে থাকা বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন ছবি, নৌকা প্রার্থীর পোস্টার, লিফলেট, ব্যানারসহ যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মিরাজুল ইসলাম রাজু বলেন, বৃহস্পতিবার বিকেলে এলাকায় পাল্টাপাল্টি মিছিল হয়েছে। আমরা তাদের অফিসের সামনে মিছিল করেছি বলে তারা বিভিন্ন জায়গায় অভিযোগ করেছে। আমার মাঠের অবস্থান ভালো, সেটা খারাপ করার জন্য তারা এটা পরিকল্পিতভাবে করতে পারে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান বলেন, নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এমইউআর