ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১

Motobad news
তজুমদ্দিনে ইউপি নির্বাচন 

দুইটিতে স্বতন্ত্র একটিতে আ’লীগের বিজয় 

দুইটিতে স্বতন্ত্র একটিতে আ’লীগের বিজয় 

প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলার তজুমদ্দিনে তিনটি ইউপি’র মধ্যে দুইটিতে স্বতন্ত্র প্রার্থী ও একটি আ’লীগের প্রার্থী বিজয় লাভ করেন। ইউনিয়ন তিনটি হলো চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া। 

চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী একেএম সহিদুল্যা কিরন (অটোরিক্স্রা) ১১ হাজার ৬শত ৯২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তার চাচা উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর (নৌকা) পেয়েছেন ৪ হাজার ৮শত ৮৭ ভোট। 

শম্ভুপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাসেল (মোটর সাইকেল) ৬ হাজার ৯শত ৯৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মুঈনুদ্দিন (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১শত ৬১ ভোট। 

চাঁচড়া ইউনিয়নে দলীয় প্রার্থী আবু তাহের (নৌকা) প্রতীকে ৫ হাজার ৬শত ২৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী রিয়াদ হোসেন হান্নান (আনারস) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪শত ৬৫ ভোট। উপজেলা ৫টি ইউনিয়নের মধ্যে বাকি দুটি সোনাপুর ও মলংচড়ায় সীমা বিরোধের সাজানো মামলা থাকায় দীর্ঘ ১৮ বছর নির্বাচন হচ্ছে না। 
 


এইচকেআর