ঢাকা বুধবার, ১২ মে ২০২১

Motobad news

শেবামেক সন্ধানীর নতুন কমিটি ঘোষণা

শেবামেক সন্ধানীর নতুন কমিটি ঘোষণা

সন্ধানী’র বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবামেক) ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় কমিটির অনুমোদনপ্রাপ্ত এ কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন কলেজের এমবিবিএসের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী রাশেদ মাহমুদ শাকিল এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন একই ব্যাচের আশিকুল আলম শুভ।

এছাড়া কমিটিতে কেন্দ্রীয় প্রতিনিধির দায়িত্ব পেয়েছেন ইনজামাম উল ইসলাম পরশ। তিনিও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের এমবিবিএসের ৪৭তম ব্যাচের শিক্ষার্থীরা।

২০২০-২০২১ সেশনের জন্য গঠিত ২৮ সদস্যের কার্যকরী এ পরিষদে সহ-সভাপতি পদে আফসানুল হক মুকুল, সহ-সাধারণ সম্পাদক পদে জেরিন তাসনিম তিশা, সাংগঠনিক সম্পাদক পদে সাবিকুন্নাহার ফাতেমা সুচি, অর্থ সম্পাদক পদে মহিবুল ইসলাম সুমন, যুগ্ম অর্থ সম্পাদক পদে তাহসিন আলম সায়েম ও আলী আহসান, ছাত্র কল্যাণ সম্পাদক পদে এম এ সাঈদ, যুগ্ম ছাত্র কল্যাণ সম্পাদক পদে মহসিন বিভা ও মুশফিকা মোস্তাফা, রোগী কল্যাণ সম্পাদক পদে সাইফুল ইসলাম, যুগ্ম রোগী কল্যাণ সম্পাদক পদে সাগর হোসেন ও সাদিফ ইয়ামিন রাহাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শুভ্র দাশ, যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৌরভ দাশ ও ইব্রাহিম হোসেন বাবু, দপ্তর সম্পাদক পদে রুবাইয়াৎ কবির রূপা, যুগ্ম দপ্তর সম্পাদক পদে মার্জিয়া মুজিব নওশীন, শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক পদে আবিদুর রহমান জিসান, যুগ্ম শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক পদে মেহজাবিন ঐশী, ডোনার ক্লাব ও সমাজ কল্যাণ সম্পাদক পদে অভিজিৎ ঘোষ, ড্রাগ ব্যাংক সম্পাদক পদে লুৎফুল মজিদ সাকিব, যুগ্ম ড্রাগ ব্যাংক সম্পাদক পদে মানসিব রাহাত অর্ণবকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া রক্তিম ধর, সাগর ঘোষ ও উম্মে হাবিবা রূপাকে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।


শেবামেকে ২০১৬-২০১৭ সালে সন্ধানীর সর্বশেষ পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদের কমিটি হয়্। যার সভাপতি করা হয়েছিলো এই কলেজের বিডিএসের দ্বিতীয় ব্যাচের ছাত্র মাহাবুবুর রহমান রাজীবকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছিলো এমবিবিএসের ৪৪ ব্যাচের ছাত্র রাফি রায়হানকে। এরপর দুটি সেশন কোনো কমিটি গঠন করা না হলেও ২০১৯-২০২০ সালে ফাহাদ আহম্মদকে আহ্বায়ক ও সজল পান্ডেকে যুগ্ম আহ্বায়ক করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিলো।


এমবি