ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news

ভোলা -২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী আলী আজম মুকুল

ভোলা -২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী আলী আজম মুকুল
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  আলহাজ্ব  আলী আজম মুকুল মনোনয়নপত্র দাখিল  করেছেন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর)  দুপুর ১ টার দিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা  পাঠান মো. সাইদুজ্জামানের কাছে তার মনোনয়নপত্র জমা দেন।

এসময় কেন্দ্রীয়  আওয়ামী লীগের স্বাস্থ্য ও  জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য প্রফেসর  ডাঃ আফতাব ইউসুফ রাজ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সাবেক সাধারণ  সম্পাদক ওমর শরীফ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনজুর  আলম খান, বোরহানউদ্দিন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।  

মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আলী আজম মুকুল  এমপি বলেন, 'সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  অনুষ্ঠিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে  আবারও  মনোনীত  করছেন। বিগত দশম  ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন  করেছি। 

আগামী ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ আমাকে পুনরায়  নির্বাচিত করলে ভোলা-২ আসনের দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলাকে আধুনিক  উপজেলায়  রুপান্তরিত করার প্রত্যাশা রাখছি।' এর আগে মনোনয়নপত্র দাখিল  উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  উদ্যাগে দলীয় কার্যালয়ের সামনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মারকাজ মসজিদের পেশ ইমাম মাও মাহবুবুর রহমান। 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন