ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

Motobad news

বানারীপাড়ায় পরকীয়া সম্পর্ক রটানোর অভিযোগে মারধর

বানারীপাড়ায় পরকীয়া সম্পর্ক রটানোর অভিযোগে মারধর

বরিশালের বানারীপাড়ায় পরকীয়া সম্পর্ক এলাকায় রটানোর অভিযোগে ১জনকে মারধর করে আহত করায় বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) রাতে আহত আরিফ মৃধার পিতা শহিদ মৃধা বাদী হয়ে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মধ্য সৈয়দকাঠি গ্রামের মৃত মতলেব হাওলাদারের ছেলে জালাল হাওলাদার (২৫) কে নামীয় ও আরও ৪/৫জনকে অজ্ঞাতনামা করে থানায় লিখিত অভিযোগ করেন। উভয়ের বাড়ি একই এলাকায়।  

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীর সাথে তার বড় ভাইয়ের স্ত্রীর সম্পর্ক রয়েছে এমন তথ্য আহত আরিফ মৃধা এলাকায় রটিয়েছেন। এ ঘটনা নিয়ে গত ৬ মাস পূর্বে বিবাদী জালাল হাওলাদার ও আরিফের মধ্যে তর্কবিতর্ক হয়। ওই ঘটনার পর থেকে বিবাদী আরিফের ওপরে ক্ষিপ্ত হন। 

এরই ধারাবাহিকতায় শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ৭ টার সময় জনৈক মিজানের দোকান থেকে বাড়ি ফেরার সময় মধ্য সৈয়দকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জালাল ও অজ্ঞাতনামারা আরিফকে মারপিট করেন।

পরে তাকে আহতবস্থায় উদ্বার করে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ নিয়ে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে জানাগেছে। এদিকে অভিযুক্ত’র স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, মারধরের কথা তারা জানেন না। 
 


এমবি