ঢাকা বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Motobad news

১৫ নভেম্বরের রাশিফল: কুম্ভের ঝুঁকির দিনে মেষের ভ্রমণ শুভ

 ১৫ নভেম্বরের রাশিফল: কুম্ভের ঝুঁকির দিনে মেষের ভ্রমণ শুভ


আজ ১৫ নভেম্বর ২০২১, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:-


মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল
 
দূরের যাত্রা আজ শুভ। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও থেকে ঘুরে আসতে পারেন। সন্ধ্যার পর বাইরে আড্ডা না দিয়ে পরিবারের সদস্যদের সময় দিলে আনন্দময় হয়ে উঠবে। 

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

আফিসের কাজে ব্যস্ততা বাড়বে। দুপুরের পর আপনাকে পারিবারিক কাজে কিছুটা সময় ব্যয় করতে হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: ২১ মে-২০ জুন

ব্যবসায়িক কাজে অতিরিক্ত বিনিয়োগের ব্যাপারে কোনো ধরনের ঝুঁকি নেবেন না। বৈদেশিক যোগাযোগের সময় প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই-বাছাই করে তারপর সিদ্ধান্ত নিন। দূরের যাত্রায় যানবাহন ছেড়ে দূরে কোথাও যাবেন না।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

পরিকল্পনা বাস্তবায়নে স্বল্প পরিচিত কারো সহায়তা নেয়ার আগে ভেবে নিন। দূরের কোনো ব্যবসায়িক যোগাযোগে অর্থনাশের আশঙ্কা রয়েছে। রফতানিকারকদের জন্য আজ হতে পারে পয়মন্ত দিন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

দীর্ঘদিনের পারিবারিক কলহ আজ মিটে যাবে। ব্যবসায়ীদের ব্যাংক ঋণসহ বড় ধরনের অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। খেলাধুলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দিনটি ভালো যাবে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আর্থিক দৈনতা থেকে আজ মুক্তিলাভ হবে। হঠাৎ কোনো উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। বলা যায়, আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে কেনাকাটায় বিপরীত লিঙ্গের কারো ওপর নির্ভর করলে অর্থনাশ হতে পারে। 

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

জীবনযুদ্ধে পরাস্ত হওয়ার সৈনিক আপনি নন। বড় ধরনের প্রকল্পের কাজে নিজেকে সম্পৃক্ত করতে হতে পারে। পুঁজি বিনিয়োগ ও লেনদেনের ব্যাপারে ভাবুন এবং পদক্ষেপ নিন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কোনো কাজেই অন্যের সহায়তা চাইবেন না। পাইকারি বা দোকান ব্যবসায়ীদের আজ মালামাল ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে নিজেই যোগাযোগ রক্ষা করে উদ্যোগ নিলে ঝুঁকি এড়ানো সম্ভব হতে পারে। প্রেম ও বিয়ের যোগ শুভ।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পদস্থদের বিরাগভাজনের কারণে আজ পুরনো সমস্যার সমাধান কঠিন হতে পারে। অধস্তন বিপরীত লিঙ্গের কারণে অর্থনাশের আশঙ্কা রয়েছে। খুচরা ব্যবসায়ীদের নতুন কোনো ব্যবসা শুরু করার ইতিবাচক যোগ রয়েছে।

মকর: ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি

দিনের শুরু থেকেই সতর্ক না থাকলে মানসিক অস্থিরতার কারণে মূল্যবান কোনো জিনিস বা দলিলপত্র খোয়া যাওয়ার আশঙ্কা রয়েছে। কর্মস্থলে আজ পদস্থ বিপরীত লিঙ্গের কর্মকর্তার কাছ থেকে সাবধান থাকবেন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা আজ অনেকটাই কঠিন হতে পারে। গৃহে বা বাইরে যেখানেই হোক বয়স্কদের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন। গোপন কোনো বিষয় ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা দেখা যায়।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো অবস্থার প্রেক্ষিতে আজ সিদ্ধান্ত পরিবর্তন করার প্রয়োজন পড়তে পারে। বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। তবে নিজের ওপর আস্থা রেখে এগুলো সুষ্ঠুভাবে তা সম্পাদন করা সম্ভব হতে পারে।


এসএম