ঢাকা সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

Motobad news

গৌরনদীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

গৌরনদীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দরের জেরধরে বরিশালের গৌরনদীতে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় হামলা-পাল্টাহামলা ও  সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে  ছাত্রলীগের ১০ নেতাকর্মী  আহত ও একটি ইজিবাইক ভাংচুর হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মেদাকুল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ও মেদাকুল বাজার ইজিবাইক স্ট্যান্ডে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সৈকত ফকির ও অপর সদস্য নাঈম সরদার গ্রুপের  মধ্যে এ হামলা ও সংঘর্সের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে  উপজেলার মেদাকুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বসে ছাত্রলীগ নেতা সৈকত  ফকিরের সমর্থক একাদশ শ্রেনীর ছাত্র আমিনুলকে ছাত্রলীগ নেতা নাঈম সরদারের সমর্থক দশম শ্রেণীর ছাত্র আসাদুল বেপারী তুই  বলায় আমিনুল ও আসাদুলেরর মধ্যে মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে  ছাত্রলীগ নেতা নাঈম সরদারের নেতৃত্বে ১৫/২০ নেতাকর্মী লাঠিসোটা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেদাকুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে হামলা চালিয়ে ছাত্রলীগ কর্মী আমিনুল, বাধন শিকদার, সাজ্জাত সরদার, শামীম সরদার, সাকিব মোল্লাকে মারধর করে।

এর কিছুক্ষন পর সৈকত ফকিরের নেতৃত্বে ২০/২৫  নেতাকর্মী মেদাকুল বাজার ইজিবাইক স্ট্যান্ডে হামলা চালিয়ে ছাত্রলীগ কর্মী ওমর সানি সরদার,, মাসুদসহ ৩ জনকে মারধর করে। এ সময় একটি ইজিবাইক ভাংচুরের ঘটনা ঘটে। পরবর্তীতে সন্ধ্যা ৭টার দিকে নাঈম সরদারের নেতৃত্বে ছাত্রলীগের ২০/২৫  নেতাকর্মীলাঠিসোটা নিয়ে মেদাকুল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে রোডে হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা সৈকত ফকিরকে পিটিয়ে আহত করলে  উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় আ’লীগ ও যুবলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 


এমবি