ঢাকা শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

Motobad news

কেন বারবার অর্ধনগ্ন হন উরফি

কেন বারবার অর্ধনগ্ন হন উরফি
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

‘বিগ বস’-এর প্রতিযোগিতায় থাকার পর উরফি জাবেদ বলিউডে অভিনয় শুরু করেন। তিনি যতটা না সিনেমায় অভিনয় করে আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন খোলামেলা ও উদ্ভট পোশাক পরার কারণে। সমালোচকরা বলছেন, আলোচনায় থাকার কারণেই উরফি এমন উদ্ভট ও খোলামেলা পোশাক পরে থাকেন।

সমালোচকদের এমন সমালোচনার জবাব না দিলেও নিজের বারবার খোলামেলা পোশাক পরা নিয়ে সম্প্রতি কথা বলেছেন উরফি। সম্প্রতি একটি অনুষ্ঠানে উরফি জানিয়েছেন, তিনি চান না পোশাক নিয়ে তার পোশাক নিয়ে কেউ কিছু বলুক।

সম্প্রতি ‘ঝলক দিখলা যা ১০’-এর মিউজিক প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উরফি। যথারীতি খোলামেলা পোশাকও পরেছিলেন তিনি। জলপাই রঙের খাটো ঝুলের পোশাক পরেছিলেন উরফি। ঊর্ধ্বাঙ্গের আবরণ ছিল সীমিত। পিঠ ছিল পুরোটাই খোলা। তবু সেই পোশাকও উরফির অন্যান্য পোশাকের তুলনায় ‘কিছুটা ভাল’ বলে মনে হয়েছিল এক চিত্র সাংবাদিকের। এমন মন্তব্য শুনেই মেজাজ হারান উরফি।

মঞ্চে দাঁড়িয়েই চিৎকার করে উরফি বলেন, ‘তোমাদের যদি পোশাক নিয়ে কথা বলতেই হয়, তবে নিজের প্রেমিকা কিংবা বাড়িতে মা-বোনেদের দিয়ে বলো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে কেউ কোনো মন্তব্য করবে না।’ শুধু তাই নয়, উরফি জানিয়েছেন এমন মন্তব্য করলে তিনি তার সঙ্গে ছবিও তুলতে দেবেন না।

শুধু, ‘ঝলক দিখলা যা ১০’ অনুষ্ঠানেই নয়, বারবার খোলামেলা ও উদ্ভট পোশাকে হাজির হন উরফি। এর আগে ব্লেড দিয়ে পোশাক পরে সবার সামনে হাজির হয়েছিলেন উরফি। তার পুরো পোশাকজুড়ে ছিল ব্লেড। পোশাক বানিয়েছেন ২০ কেজি কাঁচ দিয়েও! 

তার আগে চটের বস্তা দিয়েও পোশাক বানিয়ে পরেছেন উরফি। এ ছাড়া সেফটিফিন, ফিতা ও কাগজ দিয়েও পোশাক বানিয়ে পরেছেন তিনি।

খোলামেলা পোশাক পরার কারণে সমালোচকরা বলেছিলেন, উরফির ওপর পাথর নিক্ষেপ করা উচিত। এর জবাবে তিনি পাথর দিয়েই বানিয়ে ফেলেন পোশাক। সে পোশাক পরেও সমালোচিত হতে তাকে।

উদ্ভট এসব পোশাকের বাইরে প্রায়ই হাজির হন খোলামেলা পোশাকে। কখনও শুধু বিকিনি আবার কখনও শুধু কয়েক টুকরা সুতা থাকে তার শরীরে।


এএজে
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন