ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১

Motobad news

অভিজাত পোশাকের শো-রুম ‘সেইলর’ উদ্বোধন

অভিজাত পোশাকের শো-রুম ‘সেইলর’ উদ্বোধন
শুক্রবার বরিশাল নগরীতে জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু করল রুচিশীল পোশাকের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘সেইলর’

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো দেশের সর্বাধিক জনপ্রিয় এবং রুচিশিল পোশাকের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘সেইলর’ ব্র্যান্ড শপ। শুক্রবার সন্ধ্যায় নগরীর বাংলাবাজার এলাকায় সর্বোবৃহৎ পরিসরে আয়োজিত ইপিলিয়ন গ্রুপের রুচিশিল ও আধুনিক পোশাকের এ শো-রুমের ফিতা কেটে উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়রের পক্ষ্যে প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ্ মুসা, চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীর, বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত, কাউন্সিলর লিয়াকত হোসেন লাবু, বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার হোসেন শিপন গ্রুপের অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা।

 

জানা গেছে, ‘নগরীর আলেকান্দা এলাকাধীন বাংলাবাজার মোড় সংলগ্নে ৮ হাজার স্কয়ার ফিটের তিন তলা ভবন নিয়ে সুপরিসরে সর্ববৃহৎ এই আউটলেটটি সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে। মডার্ন ইন্টেরিয়র এবং বেশ বড় জায়গাজুড়ে মিনিমাল ডিজাইন নিয়ে সাজানো হয়েছে এই প্রতিষ্ঠানটি।

 

ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার সু-ব্যবস্থা। রয়েছে আধুনিক ট্রায়াল রুম ও ক্রেতাদের জন্য ফ্রেশরুমের ব্যবস্থা। তাছাড়া নতুন এ আউটলেটের প্রতি তলাতে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক এবং নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য।

 

নীচতলাতে রয়েছে হোম ডেকোর আইটেম এবং বাচ্চাদের পোশাক। দ্বিতীয় তলায় মেন্সওয়্যার ও তৃতীয় তলায় ওম্যান্স কালেকশনে সাজানো হয়েছে। যা ইতিপূর্বে বরিশালে শুরু হওয়া কোন পোশাক বিতান কিংবা ব্র্যান্ড শপে দেখা যায়নি।


এমবি