ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

২৫ মিনিটের ব্যবধানে তিন বাসে আগুন

২৫ মিনিটের ব্যবধানে তিন বাসে আগুন
আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের এক সদস্য। ছবি: সংগৃহিত
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

ঢাকায় তিনটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যার পর ২৫ মিনিটের ব্যবধানে পৃথক তিনস্থানে এসব বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি। দ্বিতীয় দফায় বিএনপির অবরোধ কর্মসূচির আগের রাতে এ আগুনের ঘটনা ঘটল। তবে অগ্নিসংযোগকারীদের শনাক্ত করা যায়নি। 


শনিবার রাতে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার গনমাধ্যমকে বলেন, আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিউমার্কেট এলাকার গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক নামে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। যাত্রীবেশে বাসে উঠে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পলাশী স্টেশনের দুটি ইউনিট আগুন নেভায়। অবশ্য এর আগেই বাস পুড়ে যায়। এর ৫ মিনিট পর ৭টা ৩৫ মিনিটে এলিফ্যান্ট রোডে মাল্টিপ্লান সিটি সেন্টারের সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভায়। ৭টা ৫৫ মিনিটে সায়েদাবাদের জনপদ মোড়ে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।


গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে হামলা ও সংঘর্ষের পর দলটি রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়। এরপর এক দিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে টানা তিন দিন অবরোধ কর্মসূচি দেওয়া হয়। এরপর দুই দিন বিরতি দিয়ে আবার অবরোধ ডেকেছে দলটি।
 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন