ঢাকা বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Motobad news

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে আটটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে আটটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের  ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হকের উদ্যোগে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  বিনামূল্যে আটটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে মেয়রের পক্ষে বাউফল পৌরসভার সহকারী প্রকৌশলী মু. আতিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহার কাছে এই অক্সিজেন সিলিন্ডারগুলো পৌঁছে দেন।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা এএসএম সায়েম, পৌরসভার প্যানেল মেয়র আবদুল লতিফ খান ও কাউন্সিলর  শংকর কুমার পাল, উপসহকারী প্রকৌশলী মো. মাইনুল ইসলাম ও মো জহিরুল ইসলাম প্রমুখ।  

মেয়র জিয়াউল হক বলেন,করোনায় আক্রান্ত রোগিদের জরুরী চিকিৎসা সেবার জন্য “মেয়র অক্সিজেন ব্যাংক” গঠন করা হয়েছে। সেখান থেকে করোনায় আক্রান্ত রোগিরা বিনামূল্যে অক্রিজেন সিলিন্ডার নিতে পারবে। ওই অক্সিজেন ব্যাংক থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে আটটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। চাহিদা অনুযায়ি পর্যায়ক্রমে আরও সিলিণ্ডার দেওয়া হবে। অক্সিজেন সিলিন্ডারের জন্য ০১৭৫১৬০৮৯৯৯ ও ০১৭১৬৬৪৪৯৩০ নম্বরের মুঠোফোন নম্বরে যোগাযোগ করলে রোগিদের বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে ।
 


এইচকেআর