ঢাকা সোমবার, ২৪ জানুয়ারী ২০২২

Motobad news

ইন্দুরকানীতে এক রাতে তিন বিদ্যালয়ে চুরি

ইন্দুরকানীতে এক রাতে তিন বিদ্যালয়ে চুরি

পিরোজপুরের ইন্দুরকানীতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পি এস মাধ্যমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে পি এস মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা ভেঙে একটি ল্যাপটপ ও নগদ ১০ হাজার টাকা, উপজেলার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গ্রিল কেটে ও দরজার তালা ভেঙে স্কুলের বিভিন্ন মালামাল, ডিজিটাল হাজিরার মেশিন ও নগদ টাকা নিয়ে যায়।

পি এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাসিশ চন্দ্র হাওলাদার জানান, সকালে চুরির সংবাদ পেয়ে স্কুলে আসি। এসে দেখি দরজা ভাঙা। স্কুলের অফিসের দুটি আলমারি ভেঙে একটি ল্যাপটপ, একটি বেল ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।
তবে এর আগেও এ উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে এরকম চুরির ঘটনা ঘটেছে। অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে রাতে পিয়ন কাম নৈশ প্রহরীরা না থাকায় চুরির ঘটনা বাড়ছে বলে স্থানীয়দের অভিযোগ।

রেখাখালী সুতারখালী সরাকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা বর্মন জানান, আমার স্কুলের গ্রিল কেটে নগদ টাকা ও প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র নিয়ে গেছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, চুরির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা চলছে।

 


এমবি