ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১

Motobad news
মঠবাড়িয়ায় ডাকাতি 

 নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুট

  নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুট

 

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামে মোঃ কবির হাওলাদারের ঘরে সোমবার রাতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ১ লাখ ১০ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণালংকার ও ১ টি এন্ড্রয়েড মোবাইল ফোনসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। কবির হাওলাদার মিরুখালী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ রব হাওলাদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানাযায়, গৃহকর্তা কবির বাড়িতে না থাকার সুযোগে সোমবার গভীর রাতে ১০/১৫ জনের সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ডাকাতরা কবিরের স্ত্রী ও সন্তানদের ধাড়াল অস্ত্রের মুখে একটি রুমে আটকে রেখে স্টীলের বাক্স ভেঙ্গে জমি ক্রয়ের জন্য রাখা নগদ ১ লাখ ১০ হাজার টাকা, ওয়ারড্রবের মধ্যে রাখা স্বর্ণের ২টি চেইন, ৩ জোড়া কানের দুল ও ৭টি আংটিসহ প্রায় ৭ ভরির উপর স্বর্ণালংকার ও ১ টি এন্ড্রয়েড মোবাইল ফোনসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

ডাকাতরা এসময় কবিরের ভাই সগীর হাওলাদারের ঘরের জানালা ভাঙ্গলেও লোকজন ডাকচিৎকার দেয়ায় ঘরে প্রবেশ করতে পারেনি।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলুর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ডাকাতির কোন অভিযোগ পাইনি। তবে গ্রীল ভেঙ্গে সাধারনত চুরি হয়ে থাকে। তারপরও তিনি বিষয়টি খোঁজ নিবেন বলে জানান।


 


এইচকেআর