ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Motobad news
শিরোনাম
  • মঠবাড়িয়ায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান একই পরিবারের নি*হ*ত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম উপজেলা ভোট: আন্তঃমন্ত্রণালয় সভা মঙ্গলবার দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ হাজার টাকা ঢাকা–বরিশাল মহাসড়ক ৬ লেনের অনুমোদন: বিডা চেয়ারম্যান মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরকে মারধরের সত্যতা পেয়েছে পিবিআই বরিশাল সহ সাত বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস, অব্যাহত থাকবে চলমান তাপপ্রবাহ মার্কিন সাময়িকী টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা
  • মঠবাড়িয়ায় কাউন্সিলরের হাতে নারী লাঞ্চিত

    মঠবাড়িয়ায় কাউন্সিলরের হাতে নারী লাঞ্চিত
    গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

    পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিবন্ধি ভাতা চাওয়ায় হাসিনা বেগম (৩৮) নামে এক নারীকে লাঞ্চিত করেছেন পৌর সভার ৬ নং ওয়ার্ড কাউন্সিরর হারুণ অর রশিদ। এ ঘটনায় ওই নারী রোববার সকালে কাউন্সিলর হারুণ অর রশিদ এর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেন। হাসিনা বেগম পৌর সভার ৬ নং ওয়ার্ডেও উত্তর কলেজপাড়া এলাকার মোস্তফা আল মাহদীর স্ত্রী। 

    অভিযোগ সূত্রে জানা যায়, হাসিনা বেগমের ৯ বছর বয়সী প্রতিবন্ধি ছেলে ইমাম হোসেনের ভাতার জন্য ৪ বছর আগে ওয়ার্ড কাউন্সিরর হারুণ অর রশিদ এর কাছে কাগজপত্র জমা দেন। কিন্তু কাউন্সিলর হারুণ অর রশিদ ভাতা পাবার ব্যবস্থা না করে টালবাহানা করে আসছে। রোববার সকালে হাসিনা বেগম কাউন্সিলরের অফিসে গিয়ে কাগজপত্র ফেরৎ চাইলে তাকে লাঞ্চিত করেন। 

    এব্যপারে কাউন্সিলর হারুণ অর রশিদ ওই নারীকে লাঞ্চিত করার কথা অস্বীকার করে বলেন, তার সাথে সামান্য ত্বর্ক হয়েছে। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
     


    এইচকেআর
    গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

    সর্বশেষ