ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

Motobad news

উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়ারী সোমবার সকাল ৯ টায় স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। 

এসময় আলোচনা সভায় পৌর মেয়র এবং শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চেয়ারম্যান আ. মজিদ সিকদার বাচ্চু। 

সন্মানিত অতিথির গঠন মূলক  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন  উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মো. তৌহিদুজ্জামান সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল,উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর হোসনেয়ারা বেগম। 

উপস্থিত ছিলেন প্রধান শিক্ষিকা রহিমা বেগম, উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম শিপন মোল্লা, শিকারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. ছরোয়ার হোসেন, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আ. রহিম সরদার, দাতা সদস্য মো. আনোয়ার হোসেন হাওলাদার,  অভিভাবক সদস্য মো. ফরিদ হোসেন হাওলাদার, নাছিমা ইয়াসমিন পপিসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।  পরে অতিথি বৃন্দদের মাঝে  সন্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন