ঢাকা বুধবার, ০৬ জুলাই ২০২২

Motobad news

বানভাসিদের ১০ লাখ টাকা পাঠালেন সাদিক আব্দুল্লাহ

বানভাসিদের ১০ লাখ টাকা পাঠালেন সাদিক আব্দুল্লাহ
সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে নিয়ে লাইভে কথা বলছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

 

বন্যা দুর্গত সিলেটবাসীর সহায়তায় ১০ লাখ টাকা দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ত্রাণ তহবিলে একদিনে মোট ৭০ লাখ টাকা জমা হয়। সেখানে একাই দশ লাখ টাকা দিয়েছেন সাদিক আব্দুল্লাহ।

 

সোমবার (২০ জুন) সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেইজে লাইভে এসে এই তথ্য জানিয়েছেন। 

সুমন বলেন, মেয়র সাদিক আব্দুল্লাহ সিলেটের পাশে দাড়িয়ে প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর রক্ত আপনার (সাদিক) শরীরে। আমার আহবানে অনেকেই সহযোগীতা করেছেন। কিন্তু যার কথা না বললেই নয় তিনি বরিশালের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। কথা নাই বার্তা নাই আমার কাছে দশ লাখ টাকা পাঠিয়ে দিয়ে বললেন, আমি (সাদিক আব্দুল্লাহ) আসতে চেয়েছিলাম। কিন্তু আসতে পারিনি। আমার হয়ে (আপনি ব্যারিস্টার সুমন) অসহায় মানুষের মাঝে বিতরণ করেন। 

ব্যারিস্টার সুমন বলেন, আমার সাথে সাদিক আব্দুল্লাহর সাথে কোনদিনই দেখা হয়নি। কিন্তু আমার মনে হয়েছে বঙ্গবন্ধুর রক্ত এমনই মানুষের বিপদে পাশে দাড়ানোর। আমি জানি না সিলেটে বা বাংলাদেশে কত মানুষ আছে অসহায় মানুষদের এভাবে সহযোগীতা করে। 

আজকে সাদিক আব্দুল্লাহ যে সাহায্য করেছেন তাতে আমার মনে হয়েছে, একজন বঙ্গবন্ধুর আদর্শের লোক হিসেবে বঙ্গবন্ধুর রক্তের লোক হিসেবে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা শুধু আমি না মেয়র সাদিক আব্দুল্লাহর এই অবদান সিলেটবাসী অনেকদিন মনে রাখবেন। 

সায়েদুল হক সুমন বলেন, আমি ব্যক্তিগতভাবে বলতে চাই সাদিক আব্দুল্লাহর প্রতিটি ভালো কাজে যদি পাশে থাকতে পারি এটা আরো বেশি সম্মানের হবে। সাদিক আব্দুল্লাহ বরিশালের সাথে সিলেটের একটি ঐতিহাসিক সর্ম্পকের ঘোষণা দিলেন এই সহায়তার টাকা পাঠিয়ে। টাকাটা বড় কোন ব্যাপার না, কথা হচ্ছে এমন সময়ে আপনি সাহায্যের হাত বাড়িয়েছেন যা সিলেটবাসী অনেকদিন মনে রাখবে। 


এসএমএইচ