ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪

Motobad news

ঝালকাঠিতে ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ৯ জন আহত

ঝালকাঠিতে ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ৯ জন আহত
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

ঝালকাঠির রাজাপুরে প্রজনন মৌসুমে ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেনসহ ৯ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বড়ইয়া ইউনিয়নের চরপালট এলাকায় ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

মৎস্য কর্মকর্তার কার্যালয় ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় ট্রলার নিয়ে ইলিশ রক্ষা অভিযানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেনের নেতৃত্বে বিশখালি নদীতে ট্রলার নিয়ে  অভিযানে নামে ৭ জনের একটি দল। এ সময় নদীতে অবস্থানরত ৫০ থেকে ৬০ জনের একটি জেলেদল কর্মকর্তাদের ট্রলার ঘিরে ফেলে এবং অতর্কিত হামলা চালায়। 

এসময় সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেন, মৎস্য কর্মকর্তা কার্যালয়ের তিনজন কর্মকর্তা, দুইজন আনসার সদস্য, একজন ইউনিয়ন সমাজকর্মী, ট্রলারের চালক ও হেলপারসহ ৯ জন আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা নদী থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বে থাকা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দেবাশীষ বাছার বাদী হয়ে রাতেই ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০-৩৫ জনের নামে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন
 


এইচকেআর
গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন