ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

Motobad news
শিরোনাম
  • রাফায় হামলা বন্ধ করতে ইসরায়েলকে আইসিজের নির্দেশ বাবুগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ফারজানা'র আনারস প্রতীকের প্রচারনায় এস এস সি '৯৭ ব্যাচ  স্বরূপকাঠিতে বাল্যবিবাহের আয়োজন করায় কনের বাবাকে ৬ মাসের জেল বিয়ের দিন নদীতে গোসলে গিয়ে নিখোঁজ বর  ঘরে ঢুকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার রেফাউল  ঢাকা-বরিশাল মহাসড়ক যেন ময়লার ভাগাড় পিরোজপুরে যুবকের পায়ের পাতা বিচ্ছিন্ন করার ঘটনায় ৪ জন গ্রেফতার নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিলে কতটা শক্তিশালী হবে, কোথায় আঘাত হানতে পারে সিসিটিভি ফুটেজে ঘাতকদের ফ্ল্যাট থেকে স্যুটকেস নিয়ে বের হওয়ার দৃশ্য জিহাদ হাওলাদারকে ১২ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ
  • আজ কোক স্টুডিও বাংলা কনসার্ট

    আজ কোক স্টুডিও বাংলা কনসার্ট
    গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

    বছর ঘুরে এবারও ঢাকার আর্মি স্টেডিয়ামে ‘কোক স্টুডিও বাংলা লাইভ’ কনসার্টের জমকালো আসর বসছে। আজ ১০ নভেম্বর ‘নাসেক নাসেক’, ‘কথা কইয়ো না’–এর মতো আলোচিত গান নিয়ে শ্রোতাদের সামনে আসবেন কোক স্টুডিও বাংলার শিল্পীরা।


    এতে মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, শায়ান চৌধুরী অর্ণব, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান রহমান, ঋতু রাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার (বগা), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার, মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব, মেঘদল, জহুরা বাউল, সোহানা, মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, হামিদা বানুসহ কোক স্টুডিও বাংলার দুই মৌসুমের শিল্পীরা গাইবেন।

    উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশেষ অতিথি হিসেবে থাকছেন এলিটা করিম, শুভ (ডি রকস্টার), আনিকা এবং অনুরাধা মণ্ডল। ব্যান্ড পারফরম্যান্স দিয়ে দর্শকদের মুগ্ধ করতে থাকছে হাতিরপুল সেশনস। কোক স্টুডিও বাংলা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, যাত্রা শুরুর পর থেকে প্রায় ১০০ জন গায়ক ও শিল্পীকে নিয়ে ২২টি গান প্রকাশ করেছে কোক স্টুডিও বাংলা। সেসব শিল্পী আর গান নিয়েই এ কনসার্ট। সংবাদ বিজ্ঞপ্তিতে কনসার্টে আগত দর্শকদের মানতে হবে বেশ কিছু নির্দেশনার কথাও উল্লেখ করা হয়েছে।

    আয়োজকেরা জানিয়েছে, টিকিট একবার যাচাই করা হয়ে গেলে, ভেন্যুতে প্রবেশের জন্য সেই টিকিট পুনরায় ব্যবহার করা যাবে না। ১৩ বছরের কম বয়সী শিশুরা কনসার্টে প্রবেশ করতে পারবে না। ভেন্যুতে বড় ব্যাগ/ব্যাকপ্যাক নিয়ে প্রবেশ করা যাবে না। বাইরে থেকে খাবার ও পানীয় আনা যাবে না। কনসার্টে ল্যাপটপ, চার্জার, প্রফেশনাল ক্যামেরা, বড় ব্যাগ, লাইটার, ম্যাচবক্স, ই-সিগারেট, সিগারেট, অস্ত্র এবং ধারালো বস্তু নিয়ে প্রবেশ করা যাবে না।

     


    এমএন
    গুগল নিউজে (Google News) দৈনিক মতবাদে’র খবর পেতে ফলো করুন

    সর্বশেষ