ঢাকা বুধবার, ১২ মে ২০২১

Motobad news

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ার আহ্বান

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ার আহ্বান

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদেরকে স্বাস্থ্যবিধি মেনে দোয়া কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছে বিএনপি। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলটির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স এ আহ্বান জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী দোয়ার অংশ হিসেবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সোমবার বাদ জোহর নয়াপল্টন জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। পাশাপাশি বিকেল ৪টায় ঢাকেশ্বরী  মন্দিরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রার্থনা হবে। এ ছাড়াও স্বাস্থবিধি মেনে যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম ও অন্যান্য ধর্মমতে প্রার্থনার আহ্বান জানায় দলটি।

সাত দিনব্যাপী কর্মসূচি স্বেচ্ছাসেবক দলের-
এদিকে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারাদেশে স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদান করা হবে। এজন্য সোমবার থেকে ৭দিন ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এই কর্মসূচি পালন করতে স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল। স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহযোগী অন্যান্য দলের কর্মসূচি-
ছাত্রদল ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও সারাদেশে স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল তার ফেসবুক স্ট্যাটাস খালেদা জিয়ার জন্ম দোয়া চেয়েছেন। তিনি নফল রোজা রেখে তার জন্য দোয়া করতে দলীয় নেতা-কর্মী ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

এখন পর্যন্ত কোনো উপসর্গ নেই-
খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন।

সোমবার গণমাধ্যমকে তিনি বলেন, এখন পর্যন্ত ম্যাডামের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। স্বাভাবিকভাবেই তিনি শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। শুধু তিনি নন, করোনায় আক্রান্ত তার অন্য স্টাফদের অবস্থাও ভালো।

তিনি বলেন, ২৪ ঘণ্টাই ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ রাখা হচ্ছে। এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
 


টিএইচএ/