ঢাকা বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Motobad news

নলছিটিতে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার

নলছিটিতে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার

ঝালকাঠির নলছিটিতে গৃহবধূর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে লিটন বেপারী (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার ফুলহরি গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে ওই গৃহবধূ নলছিটি থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। 

গ্রেপ্তার হওয়া ওই যুবক নিজেকে বাংলা টিভি ৭১ ডটকম নামে একটি অবৈধ অনলাইন টিভির প্রতিনিধি পরিচয় দেয়। সে পেশায় একজন ভাড়ায় মোটরসাইকেল চালক।  পুলিশ জানায়, ২০১৯ সালে গৃহবধূর বিয়ে হয়। স্বামী চাকরির সুবাদে এলাকার বাইরে থাকায় উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলহরি গ্রাামের মোসলেম বেপারীর ছেলে মো. লিটন বেপারীর সঙ্গে গৃহবধূর মোবাইলফোনে সম্পর্ক গড়ে উঠে। সুযোগ নিয়ে ইমু আইডিতে গৃহবধূর সাথে কথা বলার সময় তাঁর আপত্তিকর কিছু স্ক্রিনশর্ট তুলে রাখেন লিটন। 

পরবর্তীতে সেই স্ক্রিনশর্ট ভাইরাল করার ভয় দেখিয়ে ওই নারীর কাছে বিভিন্ন অন্যায় দাবি করে সে। দাবি না মানায় লিটন বেপারী সুমি নামের একটি ইমু আইডি দিয়ে ছবিগুলো বিভিন্ন লোকের কাছে শেয়ার করেন। এক পর্যায়ে ওই গৃহবধূকে গত বছরের (২০২০ সাল) ৫ নভেম্বর বরিশালের একটি হোটেলে নিয়েও আপত্তিকর ছবি তোলে ও ভিডিও ধারণ করে লিটন। এর পর থেকে ওই গৃহবধূকে নানা রকমের অন্যায় দাবি জানিয়ে আসছিল লিটন। এতে রাজি না হওয়ায় ওই নারীর স্বামীর কাছেও ছবি ও ভিডিও ইমুতে পাঠিয়ে দেয়। এক পর্যায়ে তাঁর যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে গত ২৭ জুলাই ওই নারী নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দেয়।  

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি শেয়ার করার কারনে লিটন বেপারী নামে এক যুবকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। লিটন বেপারী একটি ইউটিউব চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়েছিল। তাঁর কাছ থেকে একটি আইডি কার্ড উদ্ধার করা হয়েছে।


এইচকেআর