ঢাকা বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

Motobad news
আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বরণ

ইউরো গ্রুপের নবনিযুক্ত প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়্যানী

ইউরো গ্রুপের নবনিযুক্ত প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়্যানী

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে নবনিযুক্ত প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়্যানীকে বরণ করে নিলো ইউরো গ্রুপ। সোমবার (০১ আগস্ট) সন্ধ্যায় বান্দ রোডস্থ বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন ইউরো কনভেনশন হলে এই বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক মতবাদ ও দখিনের মুখ-এর সম্পাদক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক ফাতেমা জাকিরসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতে রাকিব বায়্যানীকে ফুলেল শুভেচ্ছা জানান দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ ইন্টারনেট সরবারহকারী প্রতিষ্ঠান ও এর অঙ্গ প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। এরপরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

রাকিব বায়্যানী তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, একদম তৃনমূল পর্যায় থেকেই আমার কর্মজীবন শুরু। তাই আমি আপনাদেরই লোক। কর্মীরাই প্রতিষ্ঠানের প্রাণ। কর্মীদের দক্ষতা উন্নয়নে আমরা কাজ করে যাবো। এই কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ইউরো গ্রুপের দেড় শতাধিক কর্মীর সহায়তা চেয়ে সকলের সময় সচেতনতা, শৃঙ্খলা, নিজের কাজকে ভালোবাসার জন্য অনুরোধ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন, সকলের সমন্বিত প্রচেষ্টায় ইউরো গ্রুপ একদিন পুরো দেশে ছড়িয়ে পড়বে। 

গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন বলেন, আমরা সবসময়ই একটি কর্মীবন্ধব পরিবেশ তৈরী করে এগিয়ে যেতে চাই। ইউরো গ্রুপের আজকের এ পর্যায়ে আসা সম্ভব হয়েছে এই কোম্পানীর সর্বস্তরে নিযুক্ত কর্মীদের কারনেই। এখানকার প্রত্যেক কর্মী অন্য প্রতিষ্ঠানের কাছে নিজের কাজের মাধ্যমে একএকজন মডেল হয়ে উঠবে বলে বিশ্বাস করি। সভায় গ্রুপের বিভিন্ন বিভাগের প্রধানরা তাদের অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানান। 

বরণ অনুষ্ঠানে গ্রুপের ইউনিট প্রধানগণ তাদের ইউনিটের সামগ্রিক চিত্র তুলে ধরেন এবং প্রত্যাশা-পরিকল্পনার কথা উত্থাপন করেন। আলোচনা সভা শেষে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর সম্মানে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়্যানী দীর্ঘ ১৭ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে কর্পোরেট জগতে কাজ করে আসছেন। তিনি ইউরো গ্রুপের প্রধান উন্নয়ন কর্মকর্তা নিযুক্ত হওয়ার আগে হেড অফ বিজনেস হিসেবে কর্মরত ছিলেন সেতু ডিজিটাল লিমিটেডে। তার আগে আব্দুল মোনেম লিমিটেড ও শীর্ষ স্থানীয় দৈনিক প্রথম আলো’র ই-কমার্স প্রধানের দায়িত্বে ছিলেন। তিনি ধারাবাহিকভাবে কাজ করেছেন রবি, এয়ারটেল, সিটিসেলসহ গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে। 

প্রসঙ্গত, ২০০৬ সালে বরিশালে কার্যক্রম শুরু করে ইউরো গ্রুপ। গ্রুপের মধ্যে রয়েছে, ইউরোটেল বিডি-আইএসপি ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ সেবা, ইউরো ডিজিটাল টিভি (ক্যাবল নেটওয়ার্ক), ইউরো কনভেনশন হল, ইউরো ফুড, ইউরো কনস্ট্রাকশন। এছাড়া এই গ্রুপের অর্থায়নে দৈনিক মতবাদ প্রকাশিত হয়ে আসছে। 


এসএমএইচ